ভাঙ্গায় এলাকাবাসীর মানববন্ধন করা সেই মসজিদের নাম পরিবর্তণ

Home Page » প্রথমপাতা » ভাঙ্গায় এলাকাবাসীর মানববন্ধন করা সেই মসজিদের নাম পরিবর্তণ
মঙ্গলবার, ১০ নভেম্বর ২০২০



স্থানীয়দের উপস্থিতিতে পশ্চিমপাড়া জামে মসজিদের নাম বহাল ও লোকমান হোসেন মাতুব্বরকে মোতওয়াল্লী নিযুক্ত করে দায়ীত্ব বুঝিয়ে দিচ্ছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আল-আমিন
ব্যুরো চিফ, ফরিদপুরঃ
ফরিদপুরের ভাঙ্গায় এলাকাবাসীর মানববন্ধন করা সেই “কাজীপাড়া জামে মসজিদ” এর নাম পরিবর্তণ করা হয়েছে। মঙ্গলবার যোহরের নামাজের পর ওয়াকফ প্রশাসকের নির্দেশ মোতাবেক “পশ্চিমসদরদী জামে মসজিদ” নাম বহাল ও লোকমান হোসেন মাতুব্বরকে মসজিদের মোতওয়াল্লী করে যাবতীয় কার্যক্রমের দায়ীত্ব বুঝিয়ে দিয়েছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আল-আমিন।
সরেজমিনে জানা যায়, লোকমান হোসেন মাতুব্বর মসজিদের জমিটি ১৯৯৫ সালে ওয়াকফ করেছিলেন। গত ১৬ অক্টোবর জুমার নামাজের পর পৌরসদরের রায়পাড়া এলাকায় ওই মসজিদের মুসল্লি ও এলাকাবাসীরা লোকমান হোসেন মাতুব্বরের বিরুদ্ধে মসজিদের নাম ও স্থান পরিবর্তন করেছে উল্লেখ করে একটি মানববন্ধন করেন। এ খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হলে ওয়াকফ এষ্টেট কর্তৃপক্ষের নজর কাড়ে। পরে “পশ্চিমসদরদী জামে মসজিদ” নাম বহাল ও লোকমান হোসেন মাতুব্বরকে মসজিদের মোতওয়াল্লী করে যাবতীয় কার্যক্রমের দায়ীত্ব বুঝিয়ে দেয়ার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নির্দেশ দেন ওয়াকফ প্রশাসক।
এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আল-আমিন বলেন, সরকারী নির্দেশনা মোতাবেক মুসল্লি এবং এলাকাবাসীর উপস্থিতিতে পশ্চিমসদরদী জামে মসজিদ নাম বহাল ও লোকমান হোসেন মাতুব্বরকে মসজিদের মোতওয়াল্লী নিযুক্ত করে দায়ীত্ব বুঝিয়ে দিলাম। এখন থেকে তিনি মসজিদের যাবতীয় দেখভাল করবেন।

বাংলাদেশ সময়: ১৯:৪৯:৪৬   ৯৯৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ