হিন্দু ধর্মাবলম্বী যুবতীর রহস্যজনক মৃত্যু!

Home Page » শিশু-কিশোর » হিন্দু ধর্মাবলম্বী যুবতীর রহস্যজনক মৃত্যু!
শনিবার, ১৪ অক্টোবর ২০১৭



বিউটি রানী রায় (২৫)  যুবতীর লাশ

মিজানুর রহমান লালমনিরহাট প্রতিনিধি: পুকুরের পানি থেকে বিউটি রানী রায় (২৫) নামে এক হিন্দু ধর্মাবলম্বী যুবতীর লাশ উদ্ধার নিয়ে ধ্রুম্রজাল শুরু হয়েছে। এটি পরিকল্পিত হত্যা নাকি আত্মহত্যা এর কুল কিনারা পাচ্ছেনা এলাকাবাসী। জমি সংক্রান্তে মামলা জেড়ে পরিকল্পিতভাবে মেয়েটিকে হত্যা করে পুকুরের পানিতে ফেলে দেওয়া হতে পারে বলে পরিবারের দাবি। অভিযুক্তদের দাবি, মেয়েটির মানুষিক ভারসাম্যহীন থাকায় পানিতে পড়ে তার মৃত্যু হতে পারে। এই মৃত্যু সাথে তাদের কোন সম্পর্ক নাই। তবে তদন্ত সাপেক্ষে প্রকৃত মৃত্যুর রহস্য উৎঘাটনের দাবি জানান এলাকাবাসী।
শনিবার (১৪ অক্টোবর) সকালে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পশ্চিম নওদাবাস এলাকায় ৯ নং ওয়ার্ডে এ রহস্যজনক মৃত্যুর ঘটনাটি ঘটে।
বিউটি রানী রায় উপজেলার পশ্চিম নওদাবাস গ্রামের বিরেন্দ্র নাথের একমাত্র মেয়ে। গত এক বছর আগে পুর্ব নওদাবাস এলাকার বিদ্যা বৈরাগীর ছেলে অতুল কুমার রায়ের সাথে তার বিয়ে হলেও সে বিয়ে ৩ মাসের মাথায় ভেঙ্গে যায়।
ঘটনাস্থলে সরেজমিনে গিয়ে জানা যায়, বিউটি রানী রায় কয়েকদিন থেকে নিখোঁজ ছিলো। আজ সকালে পরিবারের লোকজন বাড়ি পার্শ্বে একটি পুকুরে তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।এলাকাবাসী নাম প্রকাশ না করার শর্তে অনেকেই বলেন, বিরেন্দ্রনাথের এই একটিমাত্র মেয়ে ছিলো। মেয়েটি এস,এস,সি পাশ করেছে। তার কোন মাথা খারাপ ছিলোনা। পারিবারিক শত্রুতার জেড়ে মেয়েটিকে হত্যা করে পানিতে ফেলে দেওয়া হতে পারে। তবে ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা সেটি তদন্ত সাপেক্ষে উৎঘাটনের দাবী জানান এলাকাবাসী।
মৃত্যু যুবতীর বাবা বিরেন্দ্রনাথ সাংবাদিককে জানায়, দীর্ঘদিন যাবত প্রতিবেশী মৃত্যু বিজেন্দ্র নাথের ছেলে গিরিশ (৭৫), দীনেশ (৭০), বিষ্ণু (৬৫) ও বিশার (৫০) এর সাথে জমিজমা নিয়ে মামলা চলছে। ইতিপূর্বে মেয়েটির বিয়ে হলে তারা সে সংসার টিকতে দেননি। একমাত্র মেয়ে হওয়ায় তারা পরিকল্পিতভাবে বিউটি রানী রায়কে হত্যা করে তার লাশ পুকুরের পানিতে ফেলে দিতে পারে।

বাংলাদেশ সময়: ১৭:১৩:৩৯   ৫২৮ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

শিশু-কিশোর’র আরও খবর


আজ মৃদু হাসি দিবস
জন্মের সময়ে হাসপাতালে অদলবদল হয়ে যাওয়া শিশুই হয়ে গেল জীবনসঙ্গী
জিনগত ত্রুটির অপর নাম “ডাউন সিনড্রোম”- রুমা আক্তার
জাতীয় শিক্ষা সপ্তাহ’২২ এর জাতীয় পর্যায়ে একান্ত ঐতিহ্য’র সাফল্য
কেন্দ্রীয় শহীদ মিনারে থাকবে ছয় স্তরের নিরাপত্তা
গরিব ও হতদরিদ্র শিক্ষার্থীদের মধ্যে মানবতার একতার আরেকটি প্রগাম সম্পন্ন
আজ স্কুল-কলেজ শিক্ষার্থীদের টিকাদান শুরু
দেশে আশংকাজনক আত্মহত্যা বাড়ছে তরুণদের মধ্যে
শেখ রাসেল দিবস; ৫৮তম জন্মদিন
ঝিনাইদহে এক ঘন্টার জন্য অতিরিক্ত জেলা প্রশাসকের দায়িত্ব নিলেন নবম শ্রেণির ছাত্রী অরিন

আর্কাইভ