মারা গেছেন বিটিআরসির কমিশনার এ কে এম শহীদুজ্জামান

Home Page » জাতীয় » মারা গেছেন বিটিআরসির কমিশনার এ কে এম শহীদুজ্জামান
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২



এ কে এম শহীদুজ্জামানএ কে এম শহীদুজ্জামান

বঙ্গনিউজঃ   টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসির স্পেক্ট্রাম ম্যানেজমেন্ট (তরঙ্গ ব্যবস্থাপনা) বিভাগের কমিশনার এ কে এম শহীদুজ্জামান মারা গেছেন। রবিবার (২৩ জানুয়ারি) রাতে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।) বিটিআরসি থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বিটিআরসি পরিবারের পক্ষ থেকে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করা হয়েছে এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

এ কে এম শহীদুজ্জামান বিটিআরসির লিগ্যাল ও লাইসেন্স বিভাগের মহাপরিচালক হিসেবে অবসরে যান। গত বছরের ১১ জানুয়ারি তিনি বিটিআরসির তরঙ্গ ব্যবস্থাপনা বিভাগের কমিশনার হিসেবে নিয়োগ পান। মৃত্যুর আগ অবধি তিনি এই পদে কর্মরত ছিলেন।

জানা গেছে, রবিবার সন্ধ্যায় এ কে এম শহীদুজ্জামান বুকে ব্যথা অনুভব করলে পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে নিয়ে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মৃত্যুবরণ করেন।

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর শোক

বিটিআরসি‘র কমিশনার এ কে এম শহীদুজ্জামানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। মন্ত্রী রবিবার (২৩ জানুয়ারি) রাতে এক শোক বার্তায় মরহুম শহীদুজ্জামানকে একজন দক্ষ কর্মবীর উল্লেখ করে বলেন, দীর্ঘ কর্মময় জীবনে বিটিআরসিতে যে অবদান তিনি রেখেছেন তা অম্লান হয়ে থাকবে। তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

টিআরএনবির শোক প্রকাশ

বিটিআরসির কমিশনার এ. কে. এম. শহীদুজ্জামানের মৃত্যুতে শোক প্রকাশ করেছে টেলিকম খাতে কর্মরত সাংবাদিকদের সংগঠন টিআরএনবি। সংগঠনটি রবিবার রাতে এক শোক বার্তায় উল্লেখ করে, শহীদুজ্জামানের দীর্ঘ কর্মজীবনে সাংবাদিকদের পেশাগত কাজে সব সময় সহযোগিতা করেছেন। টিআরএনবি পরিবারের সঙ্গেও তার সম্পর্ক ছিল নিবিড়।

বাংলাদেশ সময়: ১:৩৭:৫৩   ৫৬২ বার পঠিত   #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ