ভাঙ্গায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

Home Page » বিবিধ » ভাঙ্গায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
শনিবার, ৩০ অক্টোবর ২০২১



ভাঙ্গায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
বঙ্গ-নিউজঃ
ফরিদপুরের ভাঙ্গায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে ভাঙ্গা হাইওয়ে থানার আয়োজনে রুপসী বাংলা কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।
ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আরিফের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর মিনিবাস মালিক গ্রুপের নবনির্বাচিত সাধারণ সম্পাদক, কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী সোবাহান মুন্সি। এ ছাড়াও বক্তব্য রাখেন ভাঙ্গা বড়বাস মালিক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি বাবু বিমল চন্দ্র মজুমদার (টোকন), ভাঙ্গা প্রেসক্লাবের সভাপতি, সাপ্তাহিক ভাঙ্গার কন্ঠের সম্পাদক ও প্রকাশক, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মজিবর মুন্সী, বাস মালিক বিকাশ মজুমদার, দিগনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বাস মালিক মাসুদুর রহমান প্রমুখ।
হাইওয়ে থানার এসআই জুয়েল রানার সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মী, থানার অফিসার ও সদস্যবৃন্দ, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, বিভিন্ন বাস মালিক সমিতির নেতাকর্মী প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা মুজিববর্ষে পুলিশ নীতি-জনসেবা আর সম্প্রীতি বিষয় নিয়ে, কমিউনিটি পুলিশিং সেবা ও মহামান্য হাইকোর্টের আদেশ অনুযায়ী মহাসড়কে থ্রি হুইলার জাতীয় যানবাহন চলাচলের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করার বিষয়ে বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২১:১৮:৫৩   ৭৫৮ বার পঠিত   #  #  #




বিবিধ’র আরও খবর


ইসলামী ব্যাংকে পর্যবেক্ষক নিয়োগ, সরানো নিয়ে প্রশ্ন
১৮ দিনে রেমিট্যান্স এসেছে ১০৫ কোটি ৯৯ লাখ ডলার: বাংলাদেশ ব্যাংক
দেখা হবে কতো দিনে: রাধাবল্লভ রায়
মধ্যনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ কামালের জন্মদিন পালন
দেশের ১৫ জেলায় ঝড়বৃষ্টির আভাস
প্রকাশিত সংবাদের প্রতিবাদ
ড. ইউনূসের মামলা বাতিল আবেদন শুনানি ১১ আগস্ট
সীমান্ত ভ্রমণের সাতটি দিন ও প্রাসঙ্গিক কিছু কথা ; পর্ব- ৩৪; স্বপন চক্রবর্তী
রোহিঙ্গা যুবক নুর বারেক আটক ,২০ লাখ টাকা উদ্ধার
ইসফাহান নেসফে জাহান

আর্কাইভ