ভাঙ্গায় পাত্র দেখার নাম করে অভিযান, ইয়াবা সহ ব্যবসায়ী গ্রেপ্তার

Home Page » সারাদেশ » ভাঙ্গায় পাত্র দেখার নাম করে অভিযান, ইয়াবা সহ ব্যবসায়ী গ্রেপ্তার
বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর ২০২১



সামাদ মাতুব্বরের বাড়ী, পরিবারের সদস্য ও প্রতিবেশী
ব্যুরো চিফ, ফরিদপুরঃ-
গ্রামের পথে হঠাৎ সাদা রংয়ের একটি গাড়ি এসে দাড়িয়েছে বিয়ের পাত্র দেখতে। গাড়ি থেকে কয়েকজন নেমে, সামাদ মাতুব্বরের বাড়ী কোন দিকে? জানতে চাইলেন প্রতিবেশীদের কাছে। প্রতিবেশীদের দেখানো পথে গন্তব্যে এগিয়ে গেলেন আগত অতিথীরা। এবার সামাদ মাতুব্বর তাদের সামনে আসতেই রুপ পাল্টে গেল অতিথিদের। তাদের পরিচয় তারা ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) কর্মকর্তাবৃন্দ। তারা জানায়, তাদের কাছে খবর রয়েছে সামাদ মাতুব্বর একজন ইয়াবা ব্যবসায়ী ও সেবনকারী। তার বাড়ীর ঘরের মধ্যে লুকিয়ে রাখা হয়েছে বিপুল পরিমান ইয়াবা। এরই মধ্যে ঘটনাস্থলে উপস্থিত হয় লোকাল থানার পুলিশ কর্মকর্তা ও সদস্যরা। এ সময় ডিএনসি কর্মকর্তা ও পুলিশ সদস্যদের একযোগে শুরু হয় তল্লাশি। সামাদের ছোট ভাই টুলু মাতুব্বরের ঘর থেকে লাল রংয়ের মাঝারী আকৃতির একটি বালতি ভর্তি ইয়াবা ও সরঞ্জামাদি উদ্ধার করেন কর্মকর্তারা। গত ২৩ আগস্টে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের নলিয়া গ্রামের ঘটনা সম্পর্কে সাংবাদিকদের কাছে এমনটাই জানান এলাকাবাসী ও সামাদ মাতুব্বরের পরিবারের সদস্যরা।
দীর্ঘ সময় চলা অভিযান শেষে নলিয়া গ্রামের মৃত সিরাজুল মাতুব্বরের ছেলে সামাদ মাতুব্বরকে (৪৮) গ্রেপ্তার করা হয়। সামাদ মাতুব্বরের দেয়া তথ্য অনুযায়ী তার স্ত্রী ও দুই ছেলেকে আটক না করে বাড়িতে রেখে যায় অভিযান কারীরা।
নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসীরা জানান, প্রায় তিন বছর যাবৎ পরিবারের সদস্যদের নিয়ে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিলেন সামাদ। তার কাছ থেকে ইয়াবা নিয়ে ভাঙ্গায় মাদকের ব্যবসা করতেন তার নিকটস্থ আত্মীয়। তারা আরও জানান, আমাদের সামনে ইয়াবার সংখ্যা দেখানো হয়নি। ধারণা করা হচ্ছে, কয়েক হাজার পিছ ইয়াবা ও সরঞ্জামাদি সহ সামাদকে গ্রেপ্তার করা হয়।
ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আনোয়ার হোসেন সাংবাদিকদের জানান, তিন হাজার একশ পিছ ইয়াবা সহ সামাদ মাতুব্বরকে আটক করা হয়। তার বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দেয়া হয়েছে। তিনি আরও জানান, আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৫:৫২:৩৯   ১০৮৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সারাদেশ’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
জাতীয় শুদ্ধাচার পুরস্কারে ভূষিত ওসমানীনগরের অতিরিক্ত পুলিশ সুপার রফিক
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
রাস্তায় সমাবেশের অনুমতি দেয়া যাবে না বিএনপিকে : ডিএমপি কমিশনার
জানুয়ারি থেকে স্কুলে কোডিং, ডিজাইন ও অ্যানিমেশন শেখানো হবে :শিক্ষামন্ত্রী
দেশ বাঁচাতে নৌকায় ভোট দিন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা
১ মাস সময় বাড়ল আয়কর রিটার্ন দাখিলের
প্রকাশ হলো ৪৫তম বিসিএসের বিজ্ঞপ্তি , পদসংখ্যা ২৩০৯
সোহরাওয়ার্দীতে যে ২৬ শর্তে বিএনপিকে সমাবেশের অনুমতি প্রদান

আর্কাইভ