মধ্যনগরে মারপিটের মামলায় কাঞ্চন-পিয়াস গ্রেফতার

Home Page » সারাদেশ » মধ্যনগরে মারপিটের মামলায় কাঞ্চন-পিয়াস গ্রেফতার
বৃহস্পতিবার, ৩ জুন ২০২১



---

স্টাফ  করেসপন্ডেন্ট,বঙ্গ-নিউজঃসুনামগঞ্জ জেলার মধ্যনগর থানার বংশীকুন্ডা(দঃ) ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি বদিউজ্জামান কাঞ্চন (৩০) ও  সাবেক সহ-প্রচার সম্পাদক   পিয়াস মিয়া (২২) কে একটি মারপিটের মামলায় গ্রেফতার করেছে মধ্যনগর থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে মধ্যনগর থানার  কায়েতকান্দা থেকে মারপিটের মামলায়  বংশীকুন্ডা (দঃ) ইউনিয়নের জয়পুর গ্রামের মৃত আকরাম হোসেনের ছেলে বদিউজ্জামান কাঞ্চন ও তার চাচাতো ভাই  আরব আলীর ছেলে পিয়াস মিয়াকে গ্রেফতার করা হয়েছে।

মামলার বাদী জয়পুর গ্রামের আলাল মিয়া জানান,তুচ্ছ বিষয় কে কেন্দ্র কাঞ্চন,পিয়াস ও তার দলবল  আমার পরিবারের উপর হামলা চালিয়ে আমার স্ত্রী কে রক্তাক্ত করেছে।আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করেছি।আইনের কাছে সন্ত্রাসী কাঞ্চন, পিয়াস ও এর পাণ্ডাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি

জানাচ্ছি।বিগত কয়েকদিন আগে বংশীকুন্ডা (দঃ)  ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মঞ্জুরুল হকের উপর হামলা চালিয়ে ৯ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায় পিয়াস মিয়া ও তার দলবল।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন গরু ব্যবসায়ী জানান,আমরা যখন মহিষখলা ও সাতুর গরুর বাজার থেকে গরু কিনে জয়পুর গ্রামের সামনের রাস্তা দিয়ে নিয়ে যাওয়ার সময়   গরুর সমস্ত চালান আটকিয়ে কাঞ্চন, পিয়াস, সাগরসহ তার দলবল মোটা অংকের চাঁদা দাবি করে।চাঁদা না দিলে আমাদের উপর হামলা চালিয়ে গরুর চালান নিয়ে অন্যদের কাছে বিক্রি করে দেয়।এলাকাবাসী জানায়, কাঞ্চন, পিয়াস ও তাদের দলবল  ক্ষমতাসীন রাজনৈতিক দলের প্রভাব কাটিয়ে  বিভিন্ন ধরনের অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত। যেমন মাদক, সন্ত্রাসী, ইভটিজিং ও চাঁদাবাজি। এছাড়াও সাধারণ মানুষ কে অযথা জিম্মি করে মোটা অংকের টাকা দাবি করে।বিভিন্ন ধরনের মাদক দ্রব্য বিক্রি করে এলাকার স্কুল, কলেজ পড়ুয়া শিক্ষার্থী ও সাধারন যুব সমাজকে ধ্বংসের খেলায় মেতে ওঠেছে।এদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে এলাকাবাসী।

বংশীকুন্ডা (দঃ) ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক রানা আহমেদ সানি বলেন,সন্ত্রাসী কাঞ্চন ও পিয়াস আমার ছাত্রলীগের কমিটির কেউ নয়।এরা বিগত কমিটিতে ছিল। এরা এলাকার বিভিন্ন ধরনের সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত।এদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

মধ্যনগর থানার ওসি নির্মল চন্দ্র দেব বলেন, কাঞ্চন ও পিয়াসের নামে বিভিন্ন ধরনের অপরাধ কর্মকান্ডের ৫ টি মামলা রয়েছে। সম্প্রতি আরেকটি মারপিটের মামলা হলে এই মামলায় এদের গ্রেপ্তার করে আদালতে সোর্পদ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩:২৮:৫২   ১১৮৪ বার পঠিত   #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সারাদেশ’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
জাতীয় শুদ্ধাচার পুরস্কারে ভূষিত ওসমানীনগরের অতিরিক্ত পুলিশ সুপার রফিক
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
রাস্তায় সমাবেশের অনুমতি দেয়া যাবে না বিএনপিকে : ডিএমপি কমিশনার
জানুয়ারি থেকে স্কুলে কোডিং, ডিজাইন ও অ্যানিমেশন শেখানো হবে :শিক্ষামন্ত্রী
দেশ বাঁচাতে নৌকায় ভোট দিন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা
১ মাস সময় বাড়ল আয়কর রিটার্ন দাখিলের
প্রকাশ হলো ৪৫তম বিসিএসের বিজ্ঞপ্তি , পদসংখ্যা ২৩০৯
সোহরাওয়ার্দীতে যে ২৬ শর্তে বিএনপিকে সমাবেশের অনুমতি প্রদান

আর্কাইভ