মধ্যনগরে অগ্নিকাণ্ডে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

Home Page » সারাদেশ » মধ্যনগরে অগ্নিকাণ্ডে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি
রবিবার, ১৮ এপ্রিল ২০২১



ফাইল ছবি

স্টাফ  রিপোর্টার, বঙ্গ-নিউজঃসুনামগঞ্জ জেলার মধ্যনগর থানার বংশীকুন্ডা (দঃ)  ইউনিয়নের সাতুর পীরালী মৌলার নতুন বাজারে আগুন লেগে ৫ টি দোকান পুড়ে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

প্রত্যক্ষ দর্শীরা জানান, রবিবার  রাত ১ টার  দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।তবে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে  বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের সুত্রাপাত হয় ।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা হলেন দাতিয়াপাড়া  গ্রামের আব্দুল খালেকের ছেলে কাপড় ব্যবসায়ী আব্দুস ছালাম (৩৫), একই গ্রামের আবেদ আলীর ছেলে মিষ্টি ব্যবসায়ী রুবেল মিয়া (৩০),শফিকুল ইসলামের ছেলে চা ব্যবসায়ী কাউছার (২২),শুক্কুর আলীর ছেলে আক্তার আলী (৩৬),বংশীকুন্ডা (উঃ) ইউনিয়নের সাউদপাড়া গ্রামের মর্তুজ আলী মুন্সির ছেলে চা ব্যবসায়ী ইব্রাহিম আলী (৫৫)।


ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মধ্যে আব্দুস ছালাম জানান,আমার দোকানে থাকা যাবতীয় মালামাল যেমন সেলাই মেশিন, কাপড়-চোপড়,  নগদ টাকা ও বাকির হিসেবের খাতা পুড়ে   প্রায় ৪ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।


ব্যবসায়ী রুবেল মিয়া জানান,  সঠিকভাবে বলতে পারছিনা আগুনের সুত্রাপাত কোথায় থেকে হয়েছে। এই অগ্নিকাণ্ডের ঘটনায়  আমার মিষ্টির দোকানের সব মিলিয়ে ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ফাইল ছবি

সাবেক বংশীকুন্ডা (দঃ)  ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইদুর রহমান বলেন,আনুমানিক রাত ১ টার দিকে বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় দুই ঘন্টা চেষ্টার পর স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে।এতে ৪ টি দোকান আগুনে পুড়ে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। যাদের ঘর পুড়ে গেছে এরা সবাই আর্থিকভাবে দুর্বল। তাই আশা করছি উপজেলা প্রশাসন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে দাড়াবে।


এই বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসীর হাসান বলেন,বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহযোগীতার ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৮:৫৮:৩৭   ৫০৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সারাদেশ’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
জাতীয় শুদ্ধাচার পুরস্কারে ভূষিত ওসমানীনগরের অতিরিক্ত পুলিশ সুপার রফিক
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
রাস্তায় সমাবেশের অনুমতি দেয়া যাবে না বিএনপিকে : ডিএমপি কমিশনার
জানুয়ারি থেকে স্কুলে কোডিং, ডিজাইন ও অ্যানিমেশন শেখানো হবে :শিক্ষামন্ত্রী
দেশ বাঁচাতে নৌকায় ভোট দিন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা
১ মাস সময় বাড়ল আয়কর রিটার্ন দাখিলের
প্রকাশ হলো ৪৫তম বিসিএসের বিজ্ঞপ্তি , পদসংখ্যা ২৩০৯
সোহরাওয়ার্দীতে যে ২৬ শর্তে বিএনপিকে সমাবেশের অনুমতি প্রদান

আর্কাইভ