মধ্যনগরে আবারো হ্যান্ডট্রলির চাপায় পিষ্ট হয়ে শিশু নিহত

Home Page » সারাদেশ » মধ্যনগরে আবারো হ্যান্ডট্রলির চাপায় পিষ্ট হয়ে শিশু নিহত
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১



নিহত শিশু তামজিদস্টাফ  রিপোর্টার, বঙ্গ-নিউজঃঅদক্ষ চালক ও ফিটনেসবিহীন হ্যান্ডট্রলি চলাচলের  কারনে আবারোও সুনামগঞ্জের মধ্যনগর থানার বংশীকুন্ডা (উঃ) ইউনিয়নে মহিষখলা বাজার সংলগ্ন কালাগড় রোড়ে হ্যান্ডট্রলিতে পিষ্ট হয়ে এক শিশু নিহত হয়েছে।

শুক্রবার সকালে বংশীকুন্ডা (উঃ) ইউনিয়নের সাউদপাড়া গ্রামের মোঃ ওয়াসিমের ছেলে তামজিদ মিয়া (৫)তার নানার বাড়ি থেকে মহিষখলা  বাজারে আসার সময় হ্যান্ডট্রলি চালক তাহিরপুর উপজেলার শ্রীপুর (উঃ) ইউনিয়নের তেরঘর রতনপুর  গ্রামের মৃত আব্দুল ওহাবের ছেলে সাইকুল (২০) এর হ্যান্ডট্রলির নিচে পিষ্ট হয়ে নিহত হয়েছে।

নিহত শিশুটির বাবা মোঃ ওয়াসিম জানান,আমার ছেলে দুর্ঘটনায় পৃথীবি  ছেড়ে চলে গেছে।সে তো আর ফিরে আসবে না।এই বিষয়ে আমার কোনো অভিযোগ নেই।

বংশীকুন্ডা (উঃ) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিল্লাল হোসেন জানান,পারিবারিকভাবে নিহত শিশুটির বাবা ওয়াসিম ও তার পরিজনেরা লিখিত আবেদনের প্রেক্ষিত বিনা ময়না তদন্তে লাশ হস্তান্তর  করেছে মধ্যনগর থানা প্রশাসন।এবং এই রোডে যাতে অবৈধভাবে কোনো প্রকার হ্যান্ডট্রলি গাড়ি না চলে সেইজন্য প্রশাসনের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এলাকাবাসীর সাথে কথা বললে তারা জানান,গত ২২ ফেব্রুয়ারি বংশীকুন্ডা (উঃ) উত্তর ইউনিয়নের বাকাতলা মোড়ে এক মানসিক ভারসাম্যহীন নারীর পিষ্ট হয়ে নিহত হয়েছে। এই ঘটনার পুনরাবৃত্তি ঘটে আজ সকালে একটি শিশু পিষ্ট  হয়ে নিহত হয়েছে। এই জরাজীর্ণ রাস্তায় আর কোনো ফিটনেসবিহীন হ্যান্ডট্রলি না চলতে পারে সেই জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।

মধ্যনগর থানা পুলিশের এস আই আব্দুল জব্বার জানান, যেহুতু নিহত শিশুটির পরিবারের এই বিষয়ে কোনো অভিযোগ নেই।তাই শিশুটির লাশ বিনা ময়নাতদন্তে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।আর যাতে কোনো ধরনের দুর্ঘটনা না ঘটে সেইজন্য সব ধরনের হ্যান্ডট্রলি চলাচল বন্ধ থাকবে।

বাংলাদেশ সময়: ২২:৪৯:৫৫   ১৭৫৭ বার পঠিত   #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সারাদেশ’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
জাতীয় শুদ্ধাচার পুরস্কারে ভূষিত ওসমানীনগরের অতিরিক্ত পুলিশ সুপার রফিক
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
রাস্তায় সমাবেশের অনুমতি দেয়া যাবে না বিএনপিকে : ডিএমপি কমিশনার
জানুয়ারি থেকে স্কুলে কোডিং, ডিজাইন ও অ্যানিমেশন শেখানো হবে :শিক্ষামন্ত্রী
দেশ বাঁচাতে নৌকায় ভোট দিন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা
১ মাস সময় বাড়ল আয়কর রিটার্ন দাখিলের
প্রকাশ হলো ৪৫তম বিসিএসের বিজ্ঞপ্তি , পদসংখ্যা ২৩০৯
সোহরাওয়ার্দীতে যে ২৬ শর্তে বিএনপিকে সমাবেশের অনুমতি প্রদান

আর্কাইভ