ভাঙ্গায় অপপ্রচার ও ওয়েলকাম প্রতারকদের বিরুদ্ধে মানববন্ধন

Home Page » প্রথমপাতা » ভাঙ্গায় অপপ্রচার ও ওয়েলকাম প্রতারকদের বিরুদ্ধে মানববন্ধন
বুধবার, ১০ ফেব্রুয়ারী ২০২১



মানববন্ধন ও মিছিল
ব্যুরো চিফ, ফরিদপুরঃ
ফরিদপুরের ভাঙ্গায় টেলিভিশন চ্যানেলে অপপ্রচার, মাদক ব্যবসায়ী, ওয়েলকাম প্রতারকদের বিরুদ্ধে প্রতিবাদ, মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে এলাবাসী। বুধবার সকালে উপজেলার কালামৃধা ইউনিয়নের দেওড়া বাজারে স্থানীয় জনগণ এ মানববন্ধন ও মিছিলের আয়োজন করেন।
মানববন্ধনে বক্তারা বলেন, ইতোপূর্বে এই এলাকায় মাদক ও প্রতারক চক্রের বিরুদ্ধে এলাকাবাসীরা সবাই মিলে তাদের নামের তালিকা সংগ্রহ করে থানা প্রশাসনের নিকট দিয়েছিলাম। আমরা মাদক ও প্রতারক চক্রের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় কিছু দুষ্কৃতমহল ষড়যন্ত্র করেছে। গত ৫ই ফেব্রুয়ারী বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল ইন্ডিপেনডেন্ট ক্রাইম ইউনিট “তালাশ” এর ২০১ পর্বে মিথ্যা তথ্য দিয়ে গণমাধ্যমকে ব্যবহার করেছে। আমরা এ ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এসময় মাদক ব্যবসায়ী ও ওয়েলকাম প্রতারকদের শনাক্ত করে আইনের আওতার দাবী জানান বক্তারা।
মানববন্ধনে উপজেলার কালামৃধা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও মিয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. রেজাউল মাতুব্বর বলেন, সমাজ থেকে প্রতারক চক্র ও মাদক নির্মুল হওয়ার জন্য আমি সর্বদা কাজ করে আসছি। আমি গত ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান প্রার্থী হিসাবে নির্বাচন করে সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হয়েছিলাম। আগামী নির্বাচনেও আমি অংশগ্রহন করব। একটি পক্ষ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে অপপ্রচার চালিয়ে সামাজিকভাবে আমাকে হেয় করার চেষ্টা করছে। বিষয়টি সুষ্ঠতদন্তের জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করছি।
মানববন্ধনে বীর মুক্তিযোদ্ধা মুরাদ মল্লিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. নুরুল হক মিয়া, আলী ফরাজি, জাহাঙ্গীর ব্যাপারী, অবসর প্রাপ্ত সেনা সদস্য নুরুল ইসলাম মাতুব্বর, সাবেক ইউপি সদস্য কাদীর মেম্বার, কালাম খলিফা, রাজেক মাতুব্বর প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬:৫৪:০৭   ১৩৩২ বার পঠিত   #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ