দলীয় প্রার্থীদের প্রচারণায় মুখরিত চামরদানী ইউপি নির্বাচন

Home Page » সংবাদ শিরোনাম » দলীয় প্রার্থীদের প্রচারণায় মুখরিত চামরদানী ইউপি নির্বাচন
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১



চামরদানী ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১

আল-আমিন সালমান, বঙ্গ-নিউজঃবর্তমানে দেশে ৪ হাজার ৫৭১টি ইউনিয়ন পরিষদ রয়েছে।আসন্ন ইউপি নির্বাচনের তারিখ যতই, ঘনিয়ে আসছে ততই নির্বাচনী আমেজ সৃষ্টি হচ্ছে সুনামগঞ্জের মধ্যনগর থানার ০৩ নং চামরদানী   ইউনিয়নের ছোটখাটো বাজার, পাড়া-মহল্লায়। চায়ের কাপে উঠছে নির্বাচনী আলোচনার ঝড়।আগামী মে মাসের প্রথম সপ্তাহে  অনুষ্ঠিত হওয়ার কথা এই অঞ্চলের  ইউপি নির্বাচন।তাই সম্ভাব্য চেয়ারম্যান  ও মেম্বার পদপ্রার্থীরা যে যার শক্ত অবস্থান জানান দিচ্ছেন। কেউ শোডাউন করে কেউবা ব্যানার ফেস্টুন দিয়ে ইউনিয়ন বাসীর  দোয়া ও সমর্থন কামনা করছেন। অনেকে দলীয় মনোনয়ন পেতে হাই কমান্ডে দৌড়ঝাঁপ করছেন। আওয়ামীলীগ ও বিএনপির দলীয় নেতাকর্মীদের  আলোচনায়  মুখরিত হচ্ছে   চামরদানী  ইউনিয়ন ।

আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে মাঠে আছেন  মধ্যনগর থানা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মরহুম আব্দুল হেকিম তালুকদারের সুযোগ্য সন্তান মধ্যনগর থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর খসরু,মধ্যনগর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি, সাবেক ইউপি চেয়ারম্যান ও গত ইউপি নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী প্রভাকর তালুকদার পান্না,সাবেক মধ্যনগর থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও মধ্যনগর থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ,মধ্যনগর থানা আওয়ামীলীগের সাবেক সদস্য ও মধ্যনগর উপজেলা বাস্তবায়ন পরিষদ চামরদানী  ইউনিয়ন শাখার সভাপতি মোস্তফা কামাল খোকন, মধ্যনগর থানা যুবলীগের সাধারণ সম্পাদক বিদ্যুৎ কান্তি সরকার, সাবেক মধ্যনগর থানা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ও মধ্যনগর থানা যুবলীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য আনোয়ার হোসেন সাগর,বিএনপির মনোনয়ন প্রত্যাশী হিসেবে মাঠে আছেন মধ্যনগর থানা বিএনপির সভাপতি সভাপতি  প্রয়াত মোঃ  সবুজ মিয়ার বড় ছেলে ও  সুনামগঞ্জ জেলা যুবদলের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এম.শহীদ,সুনামগঞ্জ জেলা যুবদলের সদস্য সাইদুর রহমান জিয়া।

আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আলমগীর খসরু বলেন,  আসন্ন ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে আমি ইউনিয়নের বিভিন্ন জায়গা প্রচার প্রচারণা চালাচ্ছি। গত নির্বাচনে দল আমাকে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন দিয়েছিল। আমি যদি দলীয় মনোনয়নে জনগণের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হতে পারি তাহলে এই এলাকার গরীব, অসহায় মানুষের সেবা করে যাব।

শামীম আহম্মেদ জানান, আমি যদি চেয়ারম্যান নির্বাচিত হতে পারি তাহলে মাদক, সন্ত্রাস, দূর্নীতি মুক্ত স্বচ্ছ ইউনিয়ন গড়ে তুলব ইনশাআল্লাহ।

মধ্যনগর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান প্রভাকর তালুকদার পান্না বলেন, আগামী ইউপি নির্বাচনে আমি আওয়ামীলীগের  দলীয় মনোনয়ন প্রত্যাশী। যদি দ্বিতীয় বারের মতো আমি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হই তাহলে ইউনিয়ন পরিষদের যাবতীয় সেবা সমূহ প্রত্যেক নাগরিকের দৌঁড়গোড়ায় পৌঁছে দেব।বিএনপির  মনোনয়ন প্রত্যাশী এম.শহীদ জানান, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মনোনয়ন প্রত্যাশী হিসেবে আগামী ইউপি নির্বাচনে চামরদানী ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে লড়তে চাই। যদি আমি জনগণের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে অবহেলিত জনগোষ্ঠীর উন্নয়নে কাজ করে যাব ইনশাআল্লাহ।

মধ্যনগর থানা আওয়ামীলীগের সাবেক সদস্য  মোস্তফা কামাল খোকন বলেন,চামরদানী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দীর্ঘদিন ধরে তৃণমূল জনগণের কাছে প্রচার প্রচারণা চালাচ্ছি। আমি যদি দলীয়  মনোনয়ন পেয়ে জনগণের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে  আমাদের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে কাজ করে যাব।

মধ্যনগর থানা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ও মধ্যনগর যুবলীগের আহবায়ক কমিটির সাবেক  সদস্য আনোয়ার হোসেন সাগর বলেন, আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে আমি দীর্ঘদিন ধরে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছি। আমি চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে চামরদানী ইউনিয়ন পরিষদ কে একটি যুগোপযোগী আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব।

বিএনপির আরেক মনোনয়ন প্রত্যাশী  সাইদুর রহমান জিয়া বলেন,আমি যদি দলীয় মনোনয়ন পাই,  সরকারের রাতের আধারে যদি ভোট না হয় এবং চামরদানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হতে পারি তাহলে এই ইউনিয়নের গরীব-দুঃখী মানুষের পাশে থাকব।এবং দুর্নীতি, সন্ত্রাস ও মাদক একটি আদর্শ ইউনিয়ন গড়ে তুলব।

বাংলাদেশ সময়: ১২:১৩:২২   ১০৪৯ বার পঠিত   #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সংবাদ শিরোনাম’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ