মধ্যনগরে ইউপি নির্বাচন নিয়ে দলীয় মনোয়ন প্রত্যাশীদের দৌড়ঝাঁপ

Home Page » সংবাদ শিরোনাম » মধ্যনগরে ইউপি নির্বাচন নিয়ে দলীয় মনোয়ন প্রত্যাশীদের দৌড়ঝাঁপ
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১



মধ্যনগরে ইউনিয়ন পরিষদের নির্বাচন নিয়ে দৌড়ঝাঁপআল-আমিন সালমান , বঙ্গ-নিউজঃবর্তমানে দেশে ৪ হাজার ৫৭১টি ইউনিয়ন পরিষদ রয়েছে।আসন্ন ইউপি নির্বাচনের তারিখ যতই ঘনিয়ে আসছে ততই নির্বাচনী আমেজ সৃষ্টি হচ্ছে সুনামগঞ্জের মধ্যনগর থানার বংশীকুন্ডা (দঃ) ইউনিয়নের ছোটখাটো বাজার, পাড়া-মহল্লায়। চায়ের কাপে উঠছে নির্বাচনী আলোচনার ঝড়।আগামী মে মাসে অনুষ্ঠিত হওয়ার কথা এই অঞ্চলের ইউপি নির্বাচন।তাই সম্ভাব্য চেয়ারম্যান ও মেম্বার পদপ্রার্থীরা যে যার শক্ত অবস্থান জানান দিচ্ছেন। কেউ শোডাউন করে কেউবা ব্যানার ফেস্টুন দিয়ে ইউনিয়ন বাসীর দোয়া ও সমর্থন কামনা করছেন। অনেকে দলীয় মনোনয়ন পেতে হাই কমান্ডে দৌড়ঝাঁপ করছেন। আওয়ামীলীগ ও বিএনপির দলীয় নেতাকর্মীদের আলোচনায় মুখরিত হচ্ছে বংশীকুন্ডা (দঃ) ইউনিয়ন । আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে মাঠে আছেন বর্তমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মধ্যনগর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিম মাহমুদ,সাবেক ইউপি চেয়ারম্যান ও থানা আওয়ামীলীগের অন্যতম সংগঠক মোঃ সাইদুর রহমান ,
সাবেক মদন মোহন কলেজ ছাত্রলীগ নেতা, সাবেক মধ্যনগর থানা আওয়ামীলীগের সদস্য ও হাওর বিষয়ক মন্ত্রনালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সুনামগঞ্জ জেলা শাখার সদস্য সচিব মোঃ আব্দুস সালাম,মধ্যনগর থানা আওয়ামীলীগের সদস্য ও জল জনপদ নারী ও শিক্ষা উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা সাজেদা আহমদ,মধ্যনগর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি সদস্য মোঃ কামাল হোসেন ,বিএনপির মনোনয়ন প্রত্যাশী হিসেবে মাঠে আছেন মধ্যনগর থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সুজন মিয়া,জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের সিলেট বিভাগীয় সভাপতি ও মধ্যনগর থানা বিএনপির প্রচার ও প্রকাশনা সম্পাদক সম্পাদক আব্দুল আউয়াল মিছবাহ,বংশীকুন্ডা (দঃ) ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ সম্রাট আলম।
ইউপি চেয়ারম্যান আজিম মাহমুদ বলেন, বিগত ইউপি নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা আমাকে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন দিয়েছিলেন। এবং জনগন আমাকে বিপুল ভোটে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেছিল।এই বছরও আমি বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী।

বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সাবেক চেয়ারম্যান ও মধ্যনগর থানা আওয়ামীলীগের অন্যতম সংগঠক সাইদুর রহমান বলেন, আমি দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত । এই বছর আমি দলীয় মনোনয়ন প্রত্যাশী।জনগণের ভোটে আমি যদি চেয়ারম্যান নির্বাচিত হতে পারি তাহলে এই অঞ্চলের গরীব-দুঃখী ও মেহনতী মানুষের সেবায় কাজ করে যাব ইনশাআল্লাহ।

আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আব্দুস সালাম জানান,গত নির্বাচনেও আমি আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ছিলাম।আসন্ন ইউপি নির্বাচনে এই বছরও মনোনয়ন প্রত্যাশী।

বিএনপির মনোনয়ন প্রত্যাশী মোঃ সুজন মিয়া বলেন,এই বছর ইউপি নির্বাচনে আমি বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশী।আমি যদি চেয়ারম্যান নির্বাচিত হতে পারি তাহলে বঞ্চিত জনগোষ্ঠীদের আত্ন সামাজিক ও জীবমান উন্নয়ন,গ্রাম আদালতের মাধ্যমে সামাজিক ঝগড়াঝাটি শতভাগ নিষ্পত্তি করে মাদকমুক্ত সমাজ গড়ে তুলব ।

মধ্যনগর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি সদস্য
আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মোঃ কামাল হোসেন বলেন, আমি যদি দলীয় মনোনয়ন পেয়ে জনগণের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হতে পারি তাহলে এই এলাকার মানুষের দৌড়গোঁড়ায় ইউনিয়নের যাবতীয় সেবা সমূহ পৌঁছে দেব।
আব্দুল আউয়াল মিছবাহ বলেন,
আমাদের দল ও গণতন্ত্রের এখন মহাসংকট কাল চলছে এমন অবস্থায় মানুষের ভোটাধিকার রক্ষায় দল যদি আমাকে ইউ পি নির্বাচনে জনগনের পবিত্র আমানত রক্ষার দায়িত্ব প্রদান করে। দলকে সুসংগঠিত করার লক্ষে কাজ করে যাব।

বাংলাদেশ সময়: ২২:৪০:৩৩   ১৪২১ বার পঠিত   #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সংবাদ শিরোনাম’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ