ভাঙ্গায় লোকাল বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-৪

Home Page » প্রথমপাতা » ভাঙ্গায় লোকাল বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-৪
বুধবার, ২০ জানুয়ারী ২০২১



সড়ক দূর্ঘটনা কবলিত দুরন্ত পরিবহন, ঘটনাস্থলে উৎসুক জনতার ভীড়
ব্যুরো চিফ, ফরিদপুরঃ
ফরিদপুরের ভাঙ্গায় নিয়ন্ত্রণ হারিয়ে দুরন্ত নামক একটি লোকাল বাস উল্টে চার জন নিহত ও ১৭ জন আহত হয়েছেন। বুধবার সকালে মাওয়া ভাঙ্গা এক্সপ্রেস ওয়ের বগাইল টোল প্লাজা নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের দেড় ঘন্টাব্যাপি চলা অভিযান শেষে নিহত ও আহতদেরকে উদ্ধার করা হয়।
নিহতরা হলেন চুয়াডাঙ্গার জীবননগর থানার পিয়ারাতলা এলাকার মৃত আলমাজ মোল্লার ছেলে রশিদ মিয়া (৫৫), ফরিদপুরের সালথা থানার কুমারপট্টি এলাকার আবু হানিফের স্ত্রী নাসিমা বেগম (৩০), জেলার নগরকান্দা থানার ডাঙ্গী এলাকার লিটন হাওলাদারের স্ত্রী জাহানারা বেগম (৪৫) ও অজ্ঞাত মহিলা (২০)।
আহতরা হলেন মোঃ সেন্টু মাতুব্বর (৩৫), মোঃ সাব্বির (২০), সজীব মালো (২৭), বর্ষা (২০), অজ্ঞাত (২৫), নুরজাহান (৪৫), নুরুল আমিন (৪০), ব্যপা (৭০), আঃ রহিম (১২), আবু হানিফ (৩২), আলেফ সর্দার (৬৫), রফিকুল ইসলাম (৬), মোঃ জাকির (৩১), মোঃ হোসাইন মোল্লা (৩০), মোঃ আল আমিন (১৯), সৃষ্টি (২৭) ও ফারুক আলম (৪৬)।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, কাওড়াকান্দি থেকে ছেড়ে আসা ভাঙ্গার উদ্দেশ্যে প্রায় ৪৫ থেকে ৫০ জন যাত্রী নিয়ে দুরন্ত নামক একটি লোকাল বাস (ঢাকা মেট্রো ব ১১-৩১১৪) যাচ্ছিল। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে টোল প্লাজায় থাকা আইল্যান্ডের সাথে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই তিন জন নিহত ও ১৮ জন আহত হয়। খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে মরদেহ ও আহতদেরকে দ্রুত উদ্ধার করে থানা ও স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। গুরুতর আহত চার জনকে ফরিদপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হলে পথি মধ্যে জাহানারা বেগম মারা যায়।
খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী ও ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ সৈয়দ লুৎফর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ বিষয়ে ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ ওমর ফারুক বলেন, মরদেহ তিনটি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অজ্ঞাত একজনের পরিচয় পাওয়া যায়নি। ঘটনার পর থেকে চালক ও হেলপার পলাতক রয়েছে তবে বাসটি আটক করা হয়েছে। এ ব্যপারে একটি মামলা রুজু করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮:৫৫:০১   ৯০১ বার পঠিত   #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ