মাঠের বাইরে তিন সপ্তাহ হ্যাজার্ড

Home Page » খেলা » মাঠের বাইরে তিন সপ্তাহ হ্যাজার্ড
সোমবার, ৩০ নভেম্বর ২০২০



আইভি হোসেন বঙ্গনিউজঃ মাদ্রিদে আসার পরে একটার পর একটা ইনজুরি লেগে আছে এডেন হ্যাজার্ডের। ২০১৯ মৌসুমে চেলসি থেকে সান্তিয়াগো বার্নাব্যুতে আসার পরে সাতবার ইনজুরিতে পড়লেন বেলজিয়াম তারকা। শনিবার রাতে আলাভেসের বিপক্ষে হারের ম্যাচেও ইনজুরিতে পড়েছেন তিনি। মাঠের বাইরে ছিটকে গেছেন অন্তত তিন সপ্তাহের জন্য।

আলাভেসের বিপক্ষে ওই ম্যাচে প্রথমার্ধেই মাঠ ছাড়েন হ্যাজার্ড। সোমবার রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে তার ডান পায়ের মাসেল ইনজুরির কথা জানানো হয়েছে। রিয়াল মাদ্রিদ বিবৃতি দিয়ে জানিয়েছে, রিয়াল খেলোয়াড়দের করা সোমবারের টেস্ট থেকে ক্লাবের মেডিকেল টিম নিশ্চিত হয়েছে যে, মাসেল ইনজুরিতে পড়েছেন হ্যাজার্ড। তার সুস্থ হয়ে ফেরার কাজটি গুরুত্বের সঙ্গে বিবেচনা করা হবে।

সাবেক চেলসিম্যানের ইনজুরি নিয়ে বেলজিয়াম ফুটবল দলের মেডিকেল টিম বলেছে, বারবার ইনজুরিতে পড়ার কারণে হ্যাজার্ডের শরীরের বিভিন্ন অঙ্গ ক্ষতিগ্রস্ত হচ্ছে, যে কারণে মাঠে ফিরতেই ইনজুরিতে পড়ছেন তিনি। এর আগে ইনজুরি থেকে ফিরে ভালোর আভাস দিতেই করোনা আক্রান্ত হয়ে মাঠের বাইরে চলে যান হ্যাজার্ড।

তার নতুন এই ইনজুরি চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে শাখতার দোনেস্ক এবং বরুশিয়া মনশেনগ্লাডবার্গের বিপক্ষে মাঠের বাইরে ঠেলে দিয়েছে। এছাড়া লিগে তিনি সেভিয়া এবং ১২ ডিসেম্বর অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে বড় ম্যাচটা মিস করবেন। মৌসুমের শুরুতে হ্যাজার্ড ছাড়া রিয়াল কোচ জিদানকে বেশ ভুগতে হয়েছে। ১০০ মিলিয়নের এই তারকা ইনজুরির কারণে দলকে এখনও প্রতিদান কিছুই দিতে পারেননি।

বাংলাদেশ সময়: ২১:২৩:৪৯   ৪৫১ বার পঠিত   #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলা’র আরও খবর


ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
সুনামগঞ্জ স্টেডিয়ামে দু’দিনব্যাপী কুস্তি উৎসব কাল থেকে শুরু
অসাধারণ জয় ও দ্বিতীয় রাউন্ডে আর্জেন্টিনা
আর্জেন্টিনার জয় ও বাংলাদেশের উল্লাস -ভিডিও পোস্ট করল ফিফা
আজ মেসির জন্য মেক্সিকোর বিরুদ্ধে খেলাটি ‘বাঁচা-মরার লড়াই’
বিশ্ব কাপ ফুটবলে ইরানের কাছে হেরে গেল ওয়েলস
সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া ফুটবল দলের ১০ কোচ
হার দিয়ে মেসিদের বিশ্বকাপ শুরু
শুরুর বাঁশিতে ফুটবলের পৃথিবী

আর্কাইভ