ফরিদপুরে মানিলন্ডারিং মামলায় জলিল কাউন্সিলর আটক

Home Page » প্রথমপাতা » ফরিদপুরে মানিলন্ডারিং মামলায় জলিল কাউন্সিলর আটক
বৃহস্পতিবার, ১৯ নভেম্বর ২০২০



কাউন্সিলর জলিল
জিল্লুর রহমান রাসেল, ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুরে বহুল আলোচিত দুই হাজার কোটি টাকা মানিলন্ডারিং মামলায় ফরিদপুর পৌরসভার সাবেক ৮নং ওর্য়াডের কাউন্সিলর জলিল সেক (৫৫)কে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে শহরের দুধ বাজার থেকে তাকে আটক করে কোতয়ালী থানা পুলিশ। একই মামলায় তার ছোট ভাই ব্যবসায়ী নেতা সিদ্দিকুর রহমান সেক পলাতক রয়েছে। আটককৃত জলিল সেক আগামী ১০ ডিসেম্বর অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে বর্তমান ১৭নং ওর্য়াড থেকে নির্বাচন করার জন্য মনোনয়ন জমা দিয়েছিলেন। তার বিরুদ্ধে মানিলন্ডারিং মামলা ছাড়াও একাধিক মামলা ও অভিযোগ রয়েছে বলে জানা গেছে।

এ বিষয়ে কোতয়ালী থানার অফিসার ইনর্চাজ মোরশেদ আলম জানান, ঢাকার সিআইডির করা দুই হাজার কোটি টাকা মানিলন্ডারিং মামলায় ফরিদপুর পৌরসভার কাউন্সিলর জলিল সেককে আটক করা হয়েছে। তিনি বলেন তাকে আটকের পরেই জেল হাজতে প্রেরন করা হয়েছে। মামলটি যেহেতু ঢাকায় সে কারনে অতি দ্রুত তাকে ঢাকায় প্রেরন করা হবে বলেও তিনি জানান।

উল্লেখ্য, ফরিদপুর শহর আওয়ামীলীগের বহিস্কৃত সাধারন সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত ও তার ভাই ইমতিয়াজ হাসান রুবেলকে আটক করা হয় গত ৭জুন রাতে। এরপর তাদের তথ্যের ভিত্তিতে ঢাকার কাফরুল থানায় গত ২৬ জুন দুই ভাই সহ আরো বেশ কয়েকজনের নামে মামলা করে সিআইডি। গত ২৮ জুন অনুসন্ধানকারী কর্মকর্তা নিয়োগ দেয়া হলে সিআইডি ফরিদপুরে অনুসন্ধানে এসে বিষয়টির সত্যতা পান।

এরপর একে একে আটক করা হয় শহর আওয়ামীলীগের বহিস্কৃত সভাপতি খন্দকার নাজমুল হাসান লেভী, জেলা ছাত্রলীগের বহিস্কৃত সভাপতি নিশান মাহমুদ শামীম, শ্রমিকলীগ নেতা বিল্লাল হোসেন, যুবলীগ নেতা আসিবুর রহমান সহ বেশ কয়েকজনকে।

এই তালিকায় রয়েছেন এপিএস ফুয়াদ, ব্যবসায়ী নেতা সিদ্দিকুর রহমান সেক, জেলা স্বেচ্ছাসেবকলীগের বহিস্কৃত সাধারন সম্পাদক ফাইন, বরকতের শ্বশুর পান্নু হাওলাদার, চাচা শ্বশুর সেলিম হাওলাদার, জামাল, আজম সহ বেশ কিছু রাঘব বোয়াল।

বাংলাদেশ সময়: ২৩:৫৭:১৫   ৬৩৫ বার পঠিত   #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ