মধ্যনগরে শ্লিলতাহানির অভিযোগে দুলাভাই গ্রেফতার

Home Page » বিবিধ » মধ্যনগরে শ্লিলতাহানির অভিযোগে দুলাভাই গ্রেফতার
বুধবার, ১৯ আগস্ট ২০২০



---

মধ্যনগর (সুনামগঞ্জ)প্রতিনিধিঃ


সুনামগঞ্জের মধ্যনগরে শ্লীলতাহানির অভিযোগ এক জনকে গ্রেফতার করেছে মধ্যনগর থানা পুলিশ।  মধ্যনগর থানার বংশীকুন্ডা(দঃ) ইউনিয়নের হামিদপুর গ্রামের  বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া এক ছাত্রী  কে  শ্লীলতাহানি ও যৌন নিপীড়নের  অভিযোগে মধ্যনগর থানায়  নিপীড়নের শিকার বাদী হয়ে  তার দুলাভাই সানাউল্লাহ ছানু মিয়ার ছেলে  কাজী  আমানউল্লাহ ওরফে হাসিবুল মিয়া(৩৩) কে আসামী করে  মধ্যনগর থানায় গতকাল ১৮ ই আগষ্ট একটি মামলা দায়ের করেন।

অভিযুক্ত আসামী কুমিল্লা জেলার সদর(দক্ষিণ)চৌয়ারা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দক্ষিণ রামপুর কাজীবাড়ির বাসিন্দা।

গতকাল রাত ১০টার দিকে অভিযুক্ত আসামী হাসিবুল মিয়া কে  বংশীকুন্ডা(দঃ)ইউনিয়নের  দুলাশিয়া গ্রামের তার ভায়েরার বাড়ী থেকে মধ্যনগর থানা পুলিশ তাকে  গ্রেফতার করে। গ্রেফতারের পর তাকে আজ আদালতে পাঠানো  করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানা যায়, বংশীকুন্ডা (দঃ) হামিদপুর গ্রামের আব্দুল হামিদের  পালিত মেয়ে শিউলি আক্তার কে  শরিয়াহ মোতাবেক বিবাহ করে হাসিবুল মিয়া।শিউলি কে বিয়ের পর  দুটি সন্তানের জনক হয়েছে হাসিবুল।সে তার  শালিকাকে বিভিন্ন সময় বিয়ের  প্রস্তাব,,শ্লীলতাহানি,যৌননিপীড়ন, ও আত্নহনন মুলক ভীতি প্রদর্শনের মাধ্যমে ফাসানোর চেষ্টা করে আসছিল। অবশেষে  গত১৬ ই আগষ্ট  হাসিবুল মিয়া তার  শ্বশুরালয়ের  উন্মুক্ত আঙিনায়  বিষপান করে।পরে   কয়েকজন মিলে পাশ্ববর্তী কলমাকান্দা উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করলে চিকিৎসায় সুস্থ্য হয়ে উঠে।


মধ্যনগর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন,মধ্যনগর থানায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া ঐ শিক্ষার্থী বাদী হয়ে নারী নির্যাতন ও আত্নহনের অভিযোগ মামলা দায়ের করলে আমরা তাকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছি।

বাংলাদেশ সময়: ২০:৪০:২৬   ৮১২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

বিবিধ’র আরও খবর


ইসলামী ব্যাংকে পর্যবেক্ষক নিয়োগ, সরানো নিয়ে প্রশ্ন
১৮ দিনে রেমিট্যান্স এসেছে ১০৫ কোটি ৯৯ লাখ ডলার: বাংলাদেশ ব্যাংক
দেখা হবে কতো দিনে: রাধাবল্লভ রায়
মধ্যনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ কামালের জন্মদিন পালন
দেশের ১৫ জেলায় ঝড়বৃষ্টির আভাস
প্রকাশিত সংবাদের প্রতিবাদ
ড. ইউনূসের মামলা বাতিল আবেদন শুনানি ১১ আগস্ট
সীমান্ত ভ্রমণের সাতটি দিন ও প্রাসঙ্গিক কিছু কথা ; পর্ব- ৩৪; স্বপন চক্রবর্তী
রোহিঙ্গা যুবক নুর বারেক আটক ,২০ লাখ টাকা উদ্ধার
ইসফাহান নেসফে জাহান

আর্কাইভ