মধ্যনগর থানা আ.লীগের বংশীকুন্ডায় শুকনো খাবার বিতরন

Home Page » সর্বশেষ সংবাদ » মধ্যনগর থানা আ.লীগের বংশীকুন্ডায় শুকনো খাবার বিতরন
বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০



------স্টাফ রিপোর্টার বঙ্গ-নিউজঃমধ্যনগর থানা আওয়ামীলীগ এর উদ্যোগে আজ তৃতীয়দিনের মতো  ২নং(দঃ) বংশীকুন্ডা ইউনিয়নে বন্যা কবলিত এলাকার বিভিন্ন গ্রামে।বাসাউড়া, বাট্টা, ঘাসী, শানুয়া, শিশুয়া,মাকড়দী,হাতপাটন সহ আরো কিছু গ্রামগুলোতে  ত্রাণ ও শুকনো খাবার বিতরণ করা হয় বন্যার্ত -বানভাসি মানুষদের মধ্যে , সে সকল এলাকার মানুষদের মধ্যে অসহায়ত্ব ও উৎকণ্ঠা লক্ষ্যনীয় ছিল ।


মধ্যনগর থানা আওয়ামীলীগ এর সুযোগ্য সভাপতি জনাব গিয়াস উদ্দিন নুরী ও সাধারণ সম্পাদক বাবু পরিতোষ সরকার সহ অন্যান্য নেতৃবন্দ উপস্থিত ছিলেন ।


সেসময় মধ্যনগর থানা আওয়ামীলীগের সভাপতি গিয়াস উদ্দীন নূরী সাহেব বিভিন্ন সংবাদ মাধ্যমে বলেন নেতৃবৃন্দ স্বেচ্ছায় আমরা ব্যক্তিগতভাবে যে যতটুকুই পারি সকলের অর্থ সংগ্রহ করে আজ ৩য় দিনের মতো এ কার্যক্রম চালিয়ে যাচ্ছি এবং ভবিষ্যতেও আমাদের এটি অব্যাহত রাখব ।


এবং সেসময় মধ্যনগর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু পরিতোষ সরকার ও বলেন যে, আগামীকাল বা পরশুদিন উত্তর বংশিখুন্ডায় বন্যা বিদৌত এলাকায় ত্রান কার্যক্রম পরিচালনা করবো আমাদের থানা আওয়ামীলীগের সবাইকে নিয়ে এবং তিনি এটিও বলেন এ মহৎ কাজ যারা সহযোগীতা করছেন সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন ।


পরিশেষে করোনা কালীন ও হঠাৎ অতি বৃষ্টি ও উজানের পানির প্রবাহ বৃদ্ধি পাওয়ায় জন জীবন স্বাভাবিক হতে পারে সেজন্য বিশেষ দোয়া পরিচালনা করা হয়। মধ্যনগর থানা আওয়ামীলীগের এ কার্যক্রম পরিচালনা করায় দেখা যায় যে গরীব ও বানভাসি - বন্যার্তদের ব্যাপক উপকার হয় এবং সকল মহলে প্রশংসিত হয়েছে।

বাংলাদেশ সময়: ৮:১৯:২০   ৬০৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সর্বশেষ সংবাদ’র আরও খবর


মধ্যনগরে স্বামীকে তালাক দিলেন স্ত্রী
হাতিরঝিলে গণমাধ্যমকর্মীর ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার
বরিশালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে বাসের ধাক্কা শিশুসহ নিহত ১০
সৌদি আরবে রোজা শুরু শনিবার
সামরিক আদালতে সৈনিক-মুক্তিযোদ্ধা হত্যায় বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান সরাসরি জড়িত ছিলেন: শেখ হাসিনা
সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা ও কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি পণ্য সরবরাহ
শেখ রাসেলের ৫৮ তম জন্ম বার্ষিকী ও জাতীয় ইদুর নিধন
শেখ রাসেলের ৫৮ তম জন্ম বার্ষিকী ও জাতীয় ইদুর নিধন
ভাঙ্গায় ইউপি নির্বাচনকে সামনে রেখে প্রার্থীর উঠান বৈঠক
ভাঙ্গায় কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

আর্কাইভ