ক্রিকেটপাড়ায় বিয়ের ধুম! এবার গাঁট ছাড়া বাধলেন শান্ত!!

Home Page » ক্রিকেট » ক্রিকেটপাড়ায় বিয়ের ধুম! এবার গাঁট ছাড়া বাধলেন শান্ত!!
বুধবার, ১৫ জুলাই ২০২০



নববধূর সাথে নাজমুল হোসেন শান্ত

ইনাম মাহমুদ রিমন,প্রতিবেদক,বঙ্গ-নিউজঃ করোনা ভাইরাসের সংক্রমনে বাংলাদেশে ক্রিকেট এখন মাঠে নেই। গত ১৬ মার্চের পর থেকে ঘরবন্দী দিন কাটছে ক্রিকেটাদের। এখন অফুরন্ত সময়। এই সময়টাকে কাজে লাগাতে ইতোমধ্যে বাংলাদেশ দলের তরুন ক্রিকেটারদের বিয়ের ধুম পড়েছে।

নববধূর সাথে আবু জায়েদ রাহী

মাত্র ক’দিনের ব্যবধানে তিন তিনজন তরুন ক্রিকেটার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। পথটা দেখিয়েছেন বাংলাদেশ টেস্ট দলের বোলার আবু জায়েদ রাহী সিলেটে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে। গত ৮ই জুলাই জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন পেস বোলার আবু জায়েদ চৌধুরী রাহী।

নববধূর সাথে মোসাদ্দেক হোসেন সৈকত

প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর ২ দিন আগে মাত্র ২৪ বছর বয়সে দ্বিতীয় বিয়ে করেছেন মোসাদ্দেক হোসেন সৈকত ক’দিন আগে। ময়মনসিংহে পারিবারিক ভাবে মাত্র ক’জন অভিভাবকের উপস্থিতিতে বিয়ের আনু্ষ্ঠানিকতা সেরেছেন মোসাদ্দেক।

রাহী,মোসাদ্দেকের পর এবার বিয়ের পিঁড়িতে বসলেন জাতীয় দলের উদীয়মান ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত। তার স্ত্রীর নাম সাবরিন সুলতানা রত্না। রাজশাহীর ছেলে শান্তর স্ত্রীর বাড়িও রাজশাহীতে।
গত শনিবার পারিবারিক আয়োজনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন নাজমুল হোসেন শান্ত।

নাজমুল হোসেন শান্ত জানান, করোনাভাইরাসের কারণে শুধু দুই পরিবারের উপস্থিতিতে ঘরোয়া পরিবেশে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। তার স্ত্রী রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পরিসংখ্যান বিভাগের তৃতীয় বর্ষে পড়ছেন বলেও জানান তিনি।

নাজমুল হোসেন শান্ত স্কুল ক্রিকেট থেকে শুরু করে বয়সভিত্তিক ক্রিকেটের বিভিন্ন ধাপে তার ক্রিকেটীয় মেধার স্বাক্ষর দিয়ে জায়গা করে নিয়েছেন জাতীয় দলে। ২১ বছর বয়সী ব্যাটসম্যান বাংলাদেশের হয়ে এখন পর্যন্ত ৪ টেস্ট, ৫ ওয়ানডে ও ২টি টি-টোয়েন্টি খেলেছেন।

বাংলাদেশ সময়: ০:০৮:২৪   ৬৬২ বার পঠিত   #  #  #  #  #  #  #  #




ক্রিকেট’র আরও খবর


ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
১০ উইকেটে ইংল্যান্ডের জয় : ভারতের বিদায়
স্বপ্নের ফাইনালে পাকিস্তান :টি-টোয়েন্টি বিশ্বকাপ
বাংলাদেশের স্বপ্ন ভেঙে সেমিফাইনালে পাকিস্তান
পাকিস্তানকে গুঁড়িয়ে শ্রীলঙ্কার উৎসব
ভারতকে হারিয়ে পাকিস্তানের মধুর প্রতিশোধ
শনিবার সকালে ফিরছে বাংলাদেশ দল
টি-টোয়েন্টিতে কেমন হবেন ‘ওপেনার’ মুশফিক
ভুল বুঝতে পেরেছেন সাকিব!
সাকিবকে ছাড় দেবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড

আর্কাইভ