৩১ ম্যাচে অষ্টম জয়ে ৪৯ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে উঠে এসেছে মিলান।

Home Page » খেলা » ৩১ ম্যাচে অষ্টম জয়ে ৪৯ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে উঠে এসেছে মিলান।
বুধবার, ৮ জুলাই ২০২০



 ফাইল ছবি

 স্পোর্টস ডেস্ক, বঙ্গ-নিউজ-

পাওলো দিবালার নিষেধাজ্ঞায় শুরুর একাদশে সুযোগ পাওয়া গনসালো হিগুয়াইনের পা থেকে আসে ইউভেন্তুসের বিরতির আগে লক্ষ্যে থাকা একমাত্র শটটি। প্রথমার্ধের শেষ দিকে ঝাঁপিয়ে গড়ানো শট ব্যর্থ করে দেন মিলান গোলরক্ষক।

খরার পর যেন বানের জলের মতো এলো গোল। এক অর্ধেই ছয়টি!

ফাইল ছবি

দ্বিতীয়ার্ধের শুরুতে আদ্রিয়াঁ রাবিওর একক নৈপুণ্যে এগিয়ে যায় ইউভেন্তুস। ৪৭তম মিনিটে মাঝমাঠ থেকে বল নিয়ন্ত্রণে নিয়ে এগিয়ে যান রাবিও। আশেপাশে থাকা মিলানের পাঁচ খেলোয়াড়কে এড়িয়ে ডি-বক্সের মুখে গিয়ে বুলেট গতির শটে জাল খুঁজে নেন ফরাসি এই মিডফিল্ডার।
৫৩তম মিনিটে জালের দেখা পান রোনালদো। হুয়ান কুয়াদরাদোর উঁচু করে বাড়ানো বল হেড করে ক্লিয়ার করার চেষ্টায় এক সঙ্গে লাফ দেন মিলানের দুই সেন্ট্রাল ডিফেন্ডার। একে অপরের সঙ্গে ধাক্কা লাগায় কেউ পাননি বলের নাগাল। তাদের ছাড়িয়ে এগিয়ে যাওয়া রোনালদো নির্বিঘ্নে সারেন বাকি কাজ।

চলতি আসরে পর্তুগিজ ফরোয়ার্ডের এটি ২৬তম গোল।
খেলার ধারার বিপরীতে ৬২তম মিনিটে ব্যবধান কমায় মিলান। লিওনার্দো বোনুচ্চির হ্যান্ডবলের জন্য ভিএআরের সাহায্য নিয়ে পেনাল্টির বাঁশি বাজার রেফারি। সফল স্পট কিকে দলকে ম্যাচে ফেরান ইব্রাহিমোভিচ।

এই গোলে যেন বদলে যায় আগের ম্যাচে লাৎসিওকে হারানো মিলান। ৬৬তম মিনিটে সমতা ফেরান ফ্রাঙ্ক কেসি। ইব্রাহিমোভিচের কাছ থেকে বল পেয়ে ইউভেন্তুস গোলরক্ষককে ফাঁকি দিয়ে জালে পাঠান কোত দা ভোয়ার এই মিডফিল্ডার।

পরের মিনিটে আবার গোল! এবার আন্তে রেবিচের কাছ থেকে বল নিয়ে কিছুটা এগিয়ে গিয়ে কাছের পোস্ট ঘেঁষে জাল খুঁজে নেন পর্তুগিজ ফরোয়ার্ড রাফায়েল লিয়াও।

৮০তম মিনিটে ব্যবধান বাড়ায় মিলান। এই গোল যেন আলেক্স সান্দ্রোর উপহার। নিজেদের ডি-বক্সে বল বাড়ান এই ব্রাজিলিয়ান। জিয়ানকোমো বোনাভেনচুরা বল নিয়ন্ত্রণে নিয়ে খুঁজে নেন অরক্ষিত রেবিচকে। বাকিটা সহজেই সারেন তিনি।

পরেও সুযোগ এসেছিল দুই দলের সামনে। তবে কাজে লাগাতে পারেনি কেউ।

৩১ ম্যাচে চতুর্থ হারের তেতো স্বাদ পেয়েছে ইউভেন্তুস। ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানেই আছে দলটি। এর আগে দিনের অবনমন অঞ্চলের দল লেসের বিপক্ষে ২-১ গোলে হেরে গেছে লাৎসিও। শেষ পাঁচ ম্যাচে এটি টানা দ্বিতীয় ও সব মিলিয়ে তৃতীয় হার। ৬৮ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে তারা।

বাংলাদেশ সময়: ১৬:৪৯:৩১   ৫০০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলা’র আরও খবর


ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
সুনামগঞ্জ স্টেডিয়ামে দু’দিনব্যাপী কুস্তি উৎসব কাল থেকে শুরু
অসাধারণ জয় ও দ্বিতীয় রাউন্ডে আর্জেন্টিনা
আর্জেন্টিনার জয় ও বাংলাদেশের উল্লাস -ভিডিও পোস্ট করল ফিফা
আজ মেসির জন্য মেক্সিকোর বিরুদ্ধে খেলাটি ‘বাঁচা-মরার লড়াই’
বিশ্ব কাপ ফুটবলে ইরানের কাছে হেরে গেল ওয়েলস
সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া ফুটবল দলের ১০ কোচ
হার দিয়ে মেসিদের বিশ্বকাপ শুরু
শুরুর বাঁশিতে ফুটবলের পৃথিবী

আর্কাইভ