ঢাবিছাত্রী সুমাইয়া হত্যায় গ্রেফতার স্বামী-শ্বশুর রিমান্ডে

Home Page » প্রথমপাতা » ঢাবিছাত্রী সুমাইয়া হত্যায় গ্রেফতার স্বামী-শ্বশুর রিমান্ডে
শুক্রবার, ২৬ জুন ২০২০



 মোস্তাক ও তার বাবা জাকির হোসেন

ঢাবি প্রতিনিধি বঙ্গনিউজঃ

নাটোর শহরের হরিশপুর এলাকায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রী সুমাইয়া খাতুনকে হত্যা মামলার মূল আসামি স্বামী মোস্তাক ও শ্বশুর জাকির হোসেনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার নাটোর থানার এসআই নজরুল ইসলাম মোস্তাক ও জাকির হোসেনকে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করেন। বিকালে শুনানি শেষে বিচারক তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে পুলিশ শাশুড়ি সৈয়দা মালেকা সুলতানা এবং ননদ যুথিকে আদালতে হাজির করে রিমান্ডের আবেদন জানালে বিচারক আগামি রোববার শুনানির দিন ধার্য্য করেছেন।

থানায় অভিযোগ সুত্রে জানা যায়, শ্বশুর বাড়ি থেকে চাহিদামত টাকা না পাওয়ায় বেকার মোস্তাক বেপরোয়া হয়ে ওঠের। বাবার বাড়ি থেকে টাকা আনার জন্য বার বার সুমাইয়াকে চাপ দেন। কিন্তু বাবার মৃত্যুর পর সুমাইয়া তার স্ট্রোকে আক্রান্ত মায়ের কাছে টাকা না চেয়ে নিজেই কিছু একটা করার চিন্তা করছিলেন। এজন্য তিনি প্রস্তুতি নিচ্ছিলেন বিসিএস পরীক্ষায় অংশ নেওয়ার জন্য। মেধাবী সুমাইয়া ঢাকা বিশ্ববিদ্যারয়ের ইসলামী স্টাডিজ বিভাগের ছাত্রী ছিলেন। তিনি অনার্স পরীক্ষায় প্রথম শ্রেণিতে উত্তির্ণ হয়েছেন। গত বুধবার স্নাতকোত্তর পরীক্ষায় সিজিপিএ ৪ এর মধ্যে ৩ দশমিক ৪৪ পেয়ে প্রথম শেণিতে উত্তির্ণ হন। কিন্তু এই ফলাফল পাওয়ার আগেই সুমাইয়াকে চলে যেতে হয়েছে না ফেরার দেশে। সুমাইয়াকে হত্যা করে আত্মহত্যার ঘটনা বলে চালানোর চেষ্টার অভিযোগ উঠেছে শ্বশুরের পরিবারের বিরুদ্ধে। এ ঘটনায় সুমাইয়ার মা সোমবার গভীর রাতে নাটোর থানায় মোস্তাকসহ ৪ জনকে অভিযুক্ত করে হত্যামামলা দায়ের করেন।

নাটোর থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, আদালত শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। আমরা দ্রুতই তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করব।

বাংলাদেশ সময়: ২৩:০৬:২৫   ৬২৫ বার পঠিত   #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ