ফরিদপুরে আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত, ত্যাগী নেতাদের পদচারনায় মুখরিত দলীয় কার্যালয়

Home Page » প্রথমপাতা » ফরিদপুরে আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত, ত্যাগী নেতাদের পদচারনায় মুখরিত দলীয় কার্যালয়
মঙ্গলবার, ২৩ জুন ২০২০



আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ সুবুল চন্দ্র সাহা এবং সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেনের নেতৃত্বে দলীয়কার্যালয়ে সকলে উপস্থিত থেকে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন এবং বক্তব্য রাখেন।
জিল্লুর রাসেল, ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুরের দীর্ঘদিনের সংগ্রামী ত্যাগী ও পরিক্ষিত নেতাদের পদচারনায় মুখরিত ছিলো শহরের থানা রোডের জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়। দীর্ঘদিন পরে হলেও জেলা আওয়ামীলীগের সকল ত্যাগী নেতারা সেখানে উপস্থিত থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন। গত ১০ বছর এই চিরচেনা রুপটি দেখতে পায়নি শত দুঃখ কষ্টে থাকা ত্যাগী ও পরিক্ষিত নেতা কর্মিরা দায়িত্বে থাকা সত্বেও। অনেক চেষ্টা করেও বিগত প্রায় দশটি বছর তারা পারেনি একত্রিতভাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করতে।
মঙ্গলবার সকাল ৯টায় আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ সুবুল চন্দ্র সাহা এবং সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেনের নেতৃত্বে দলীয়কার্যালয়ে সকলে উপস্থিত থেকে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এ্যাডঃ শামসুল হক ভোলা মাস্টার, ৭১’র সাব সেক্টর কমান্ডার শহর আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ ক্যাপ্টেন বাবুল, জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা আইভি মাসুদ, উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক ছাত্রনেতা এ্যাডঃ বদিউজ্জামান বাবুল,
শহর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ৯০’র গণ অভ্যুত্থানের অন্যতম ছাত্রনেতা কাজী মোমিতুল হাসান বিভুল, শহর আওয়ামীলীগ সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক এ্যাডঃ স্বপন পাল, আওয়ামীলীগ নেতা মনির হোসেন, অমিতাভ বোস, এ্যাডঃ জাহিদ ব্যাপারী, এ্যাডঃ অনিমেষ রায়, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ, সাবেক ছাত্রনেতা জামাল উদ্দীন কানু সহ জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং স্বেচ্ছাসেবক লীগ’র জেলা ও শহর শাখার নেতৃবৃন্দ।
জেলা আ’লীগ সভাপতি এ্যাডঃ সুবোল চন্দ্র সাহা বলেন, মুক্তির চেতনায় গড়া বাংলাদেশ আওয়ামীলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী আজ। জননেত্রী শেখ হাসিনার দিকনির্দেশনা অনুযায়ী আজ ফরিদপুর জেলা আওয়ামীলীগ উজ্জীবিত হয়ে ত্যাগী নেতা কর্মী সহকারে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করছি। নেত্রীর নির্দেশনা অনুযায়ী ত্যাগীরা মুল্যায়িত হবেন এবং যোগ্যতা অনুযায়ী বিভিন্ন কমিটিতে থাকবেন।
এক প্রশ্নের জবাবে জেলা আ’লীগ সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন বলেন, আজ আমরা দীর্ঘদিনের লড়াই সংগ্রামের নেতা কর্মীরা একত্রিত হয়ে আওয়ামীলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করতে পারছি, এটা আমাদের কাছে খুবই আনন্দের। আমাদের এই সুযোগ করে দিয়েছেন আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনা। আমি আমার ব্যাক্তিগত ও জেলা আ’লীগ এর পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আগামীতে জননেত্রী শেখ হাসিনা যে নির্দেশনা দিবেন জেলা আওয়ামীলীগ সেভাবেই পরিচালিত হবে।

বাংলাদেশ সময়: ১৫:১৫:০৩   ৭৯৭ বার পঠিত   #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ