ভাঙ্গায় উপজেলা প্রশাসন বয়কট করে বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উদযাপন

Home Page » প্রথমপাতা » ভাঙ্গায় উপজেলা প্রশাসন বয়কট করে বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উদযাপন
মঙ্গলবার, ১৭ মার্চ ২০২০



উপজেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠন এবং মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উদযাপন
ব্যুরো চিফ, ফরিদপুরঃ

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনকে বয়কট করে উপজেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠন এবং মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উদযাপন করা হয়েছে। অপরদিকে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উদযাপন করা হয়। মঙ্গলবার ভাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সংলগ্ন স্থানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেছে সরকারী বেসরকারী বেশ কয়েকটি সংগঠন।
নির্যাতিত বাঙালি জাতিকে স্বাধীকার মুক্তির চেতনায় জাগ্রত করেছিলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বাংলার মহা নায়ক বঙ্গবন্ধুর জন্মক্ষণ ছিল ১৯২০ খ্রিস্টাব্দের ১৭ মার্চ রাত আট টায়। মহান স্বধীনতার স্থপতির জন্ম শতবার্ষিকী উদযাপন করছে সারাদেশ। এ উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠন এবং মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের উদ্যোগে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সংলগ্ন স্থানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পৌর মেয়র আবু ফয়েজ মো. রেজার সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা, সাবেক ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা মাহাবুব উর রহমান মোতালেব প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল হক মিরু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরিফুজ্জামান শরিফ, হাজী সোবাহান মুন্সি, যুবলীগের সাধারণ সম্পাদক শেখ শাহিন আওয়ামী লীগের সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে পতাকা উত্তোলন, কেক কাটা, দাড়িয়ে এক মিনিট নিরবতার মাধ্যমে বাঙালি জাতির মুক্তির দূত শেখ মুজিবুর রহমানকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করা হয়। এর আগে উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল এবং ভাঙ্গা পৌরসভা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে।
আলোচনা অনুষ্ঠানে জাতীর শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান প্রদর্শণ না করায় ফরিদপুর-৪ আসনের বর্তমান স্বতন্ত্র এমপি মজিবুর রহমান চৌধুরীর (নিক্সন) ব্যবহার ও আচরনের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন বক্তারা।

বাংলাদেশ সময়: ১৫:৪৮:৩৯   ১৪০৩ বার পঠিত   #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ