ভাঙ্গায় পুলিশের ইয়াবা সেবনের ভিডিও চিত্র প্রকাশ, রয়েছে বিভিন্ন অভিযোগ

Home Page » প্রথমপাতা » ভাঙ্গায় পুলিশের ইয়াবা সেবনের ভিডিও চিত্র প্রকাশ, রয়েছে বিভিন্ন অভিযোগ
শনিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২০



পুলিশের ইয়াবা সেবন
ব্যুরো চিফ, ফরিদপুরঃ

ফরিদপুরের ভাঙ্গায় মোঃ খলিলুর রহমান মাতুব্বর ওরফে খলিল পুলিশ (৪২) এর বিরুদ্ধে ইয়াবা সেবনের গোপন ভিডিও চিত্র ও অনৈতিক কর্মকান্ডের অভিযোগ পাওয়া গেছে। সে উপজেলার আলগী ইউনিয়নের বড়দিয়া গ্রামের মোঃ জব্বার মাতুব্বরের ছেলে। বর্তমানে তিনি পৌর সদরের সরকারী কে.এম কলেজ পাড় এলাকায় সাবেক চেয়ারম্যান বাদশা মিয়ার ভাড়া বাসায় স্বপরিবারে বসবাস করছেন।
অভিযোগের ভিত্তিতে জানাযায়, সম্প্রতি তার বিরুদ্ধে সোনাখোলা গ্রামের মুন্নু মাতুব্বরের ছেলে সালাউদ্দিন মাতুব্বর (২২) এবং একই গ্রামের মৃতঃ মোহাম্মাদ ফকিরের ছেলে সামাদ ফকির (২৫) কে গুম করা ও মাদক সংক্রান্ত বিষয়ে জড়িত থাকার অভিযোগে ঢাকা রেঞ্জ ডিআইজি কার্যালয়ের স্বারক নং ৪৪১/এস-২ তারিখ ২২/০১/২০২০ এবং পুলিশ সুপার অফিস ফরিদপুর স্বারক নং ২৪৮/ভি তারিখ ৩১/০১/২০২০ ও ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) অফিসের স্বারক নং ১৬৯ (২) তারিখ ১০/০২/২০২০ অনুযায়ী জনৈক মুন্নু মাতুব্বর (৫৫) এর আবেদনের প্রেক্ষিতে শুনানীর জন্য অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) এর কার্যালয়ে ১৫/০২/২০২০ তারিখ সকাল ১০ টায় হাজির হন। সেখানে খলিলুর রহমান জানান, তিনি বিগত ৪ বছর যাবৎ চাকুরী হতে সাময়িক বরখাস্ত ছিলেন। বর্তমানে সে কক্সবাজার ট্যুরিষ্ট পুলিশে কর্মরত রয়েছেন।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী এ সাংবাদিকদের জানান, সে অনেক আগে থেকেই মাদক এর সাথে জড়িত এবং নিজে মাদক সেবন করে। এলাকার তরুণ যুবকদের মাঝেও সে মাদক ছড়িয়ে দেয়। সে নিজেকে পুলিশের এসআই কখনও এএসআই বলে দাবি করেন এবং বিভিন্ন মানুষকে অহেতুক হয়রানি করে থাকেন। ইতোমধ্যে তার ইয়াবা সেবনের একটি গোপন ভিডিও চিত্র বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল ও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেলে নিন্দার সৃষ্টি হয়। তার অত্যাচারে অতিষ্ট হয়ে এলাকাবাসী একাধিক বার প্রশাসনের বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেও কোন প্রতিকার পায়নি বলে জানা গেছে।
এ বিষয়ে অভিযুক্ত পুলিশ কর্মকর্তা (সহকারী উপ-পরিদর্শক) খলিলুর রহমান নিজেকে নির্দোষ দাবী করেন এবং তিনি ষড়যন্ত্রের শিকার বলে জানিয়েছেন।
অনতিবিলম্বে ইয়াবা সেবনকারী ও পুলিশ পরিচয় দান কারী খলিলুর রহমানকে আইনের আওতায় এনে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য জোর দাবী জানিয়েছেন ভুক্ত ভোগীরা।
এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) গাজী রবিউল ইসলাম বলেন, অভিযুক্ত এএসআইকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তদন্ত চলছে, পরবর্তীতে রিপোর্ট প্রদান করা হবে।

বাংলাদেশ সময়: ১৬:৫৮:৪৬   ৯৭০ বার পঠিত   #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ