ভাঙ্গায় দাফনের পূর্বে গৃহবধূর মরদেহ উদ্ধার

Home Page » প্রথমপাতা » ভাঙ্গায় দাফনের পূর্বে গৃহবধূর মরদেহ উদ্ধার
মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০



নিহত গৃহবধূ নাসিমা আক্তার
ব্যুরো চিফ, ফরিদপুরঃ

ফরিদপুরের ভাঙ্গায় গৃহবধূ নাসিমা আক্তারের (২৬) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের পক্ষ থেকে মৃত্যুর সঠিক কারণ দেখাতে না পারায় মরদেহটি মঙ্গলবার সকালে ফরিদপুর মর্গে প্রেরণ করা হয়েছে।
নাসিমা আজিমনগর ইউনিয়নের পাতরাইল দিঘীরপাড়ের মহসীন মাতুব্বরের স্ত্রী ও কালামৃধা ইউনিয়নের ভাষড়া গ্রামের সালাম শেখের মেয়ে।
স্থানীয় ও পারিবারিক সূত্রে, নাসিমা তার স্বামী ও স্বামীর পরিবার নিয়ে ঢাকার খিলক্ষেতে বাস করতেন। তিনি রোববার রাত ১১টায় রাতের খাবার খেয়ে স্বামী ও সন্তান নিয়ে শোবার ঘরে যায়। রাত প্রায় ৩টার দিকে মহসীন মাতুব্বরের ঘুম ভেঙ্গে গেলে অসুস্থ্য অবস্থায় নাসিমাকে দেখতে পায়। পরে পরিবারের অন্যান্ন সদস্যরা তাকে খিলক্ষেতের আশিয়ান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে বলে কর্তব্যরত চিকিৎসক পরিবারের সদস্যদের জানায়। সোমবার সকাল সাড়ে ১১টায় তার মরদেহটি ঢাকা থেকে শ্বশুর বাড়ীতে আনা হয়। স্থানীয়রা আরও জানায়, নাসিমার পিতা-মাতা ভারতে থাকায় ও দ্রুত মরদেহটি দাফনের সিদ্ধান্ত নেওয়ায় এলাকাবাসীর মধ্যে রহস্যের গুঞ্জন সৃষ্টি হয়। এ খবর ছড়িয়ে পড়লে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের পরিবারের কাছে মৃত্যুর কারণ জানতে চাইলে স্ট্রোক জনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে পরিবার দাবী করে। তবে প্রয়োজনীয় কাগজপত্রাদি দেখাতে না পারায় ও এলাকাবাসী তার মৃত্যুর বিষয়ে সন্দেহ প্রকাশ করায় রাতে মরদেহটি উদ্ধার করে ভাঙ্গা থানায় নিয়ে যায়।
পুলিশ জানায়, স্ট্রোকের কারণে তার মৃত্যু হয়েছে বলে পরিবার দাবী করলেও মৃত্যুর বিষয়ে নানান সন্দেহ থাকায়, উপযুক্ত কাগজপত্র দেখাতে না পারায় ও এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে মরদেহটি ময়নাতদন্ত করা হবে। ঢাকা থেকে ভাঙ্গায় আনার ২৪ ঘন্টা পর মরদেহটি ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান বলেন, খিলক্ষেত ও ভাঙ্গা থানা পুলিশ এ ঘটনার তদন্ত করছে। মরদেহটি ফরিদপুর মর্গে প্রেরন করা হয়েছে। এ বিষয়ে ভাঙ্গা থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩:২৯:৫৯   ১৬৬৯ বার পঠিত   #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ