ভাঙ্গায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু, জনমনে নানান প্রশ্ন

Home Page » প্রথমপাতা » ভাঙ্গায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু, জনমনে নানান প্রশ্ন
সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০



এলাকাবাসী
ব্যুরো চিফ, ফরিদপুরঃ
ফরিদপুরের ভাঙ্গায় নাসিমা আক্তার (২৬) নামক এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার দিবাগত রাত ৩টায় তার মৃত্যু হয়েছে। নাসিমা আজিমনগর ইউনিয়নের পাতরাইল দিঘীরপাড়ের মহসীন মাতুব্বরের স্ত্রী ও কালামৃধা ইউনিয়নের ভাষড়া গ্রামের সালাম শেখের মেয়ে।
পারিবারিক সূত্রে জানাগেছে, নাসিমা তার স্বামী ও স্বামীর পরিবার নিয়ে ঢাকার খিলক্ষেতে বাস করতেন। তিনি রোববার রাত ১১টার দিকে রাতের খাবার খেয়ে স্বামী ও সন্তান নিয়ে শোবার ঘরে যায়। রাত প্রায় ৩টার দিকে নাসিমার মুখ থেকে নিসৃত শব্দ শুনে তার স্বামীর ঘুম ভেঙ্গে যায়। এমন অবস্থা দেখে পরিবারের অন্যান্ন সদস্যরা তাকে খিলক্ষেতের আশিয়ান মেডিকেল কলেজ হসপিটালে নিলে কর্তব্যরত চিকিৎসক জানান হসপিটালে আসার আগেই তার মৃত্যু হয়েছে। এরপর পূনরায় তাকে উত্তরা ক্রিসেন্ট হসপিটালে নিয়ে ইসিজি করানো হয়। ঐ হসপিটালের কর্তব্যরত চিকিৎসক মৃত্যুর একই কথা জানান। সোমবার সকাল সাড়ে ১১টায় তার মরদেহটি শ্বশুর বাড়ীতে আনা হয়। মৃতের পিতা-মাতা ভারতে রয়েছে।
পুলিশ সুত্রে জানাগেছে, স্ট্রোকের কারণে তার মৃত্যু হয়েছে বলে পরিবার জানাচ্ছে। তবে উপযুক্ত অভিভাবক না পাওয়ায় এবং মৃত্যুর বিষয়ে নানান সন্দেহ থাকায় মরদেহটি ময়নাতদন্ত করা হবে কিনা এ বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী যাবতীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ বিষয়ে পুলিশ সুপার আলিমুজ্জামান বলেন, মৃত্যুর বিষয়ে সঠিক কারণ নির্ণয় করা সম্ভব হয়নি। খিলক্ষেত ও ভাঙ্গা থানা পুলিশ এ ঘটনার তদন্ত করছে। ময়নাতদন্তর বিষয়ে এখন পর্যন্ত চুড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি।
এ ঘটনায় জনমনে বিভিন্ন প্রশ্নের সৃষ্টি হয়েছে। সকাল গড়িয়ে সন্ধ্যা এরপরে রাত নেওয়া হয়নি চুড়ান্ত সিদ্ধান্ত। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ মরদেহটি ময়নাতদন্ত করার সিদ্ধান্তহীনতায় রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯:৩৬:৩১   ২৮৫৭ বার পঠিত   #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ