ভাঙ্গায় সাংবাদিকের বাড়ীতে হামলা, পরিবারের সদস্যকে কুপিয়ে জখম

Home Page » প্রথমপাতা » ভাঙ্গায় সাংবাদিকের বাড়ীতে হামলা, পরিবারের সদস্যকে কুপিয়ে জখম
শনিবার, ১ ফেব্রুয়ারী ২০২০



রিপোর্টার স্বর্ণা ও তার পরিবার, হামলার পরের দৃশ্য
ব্যুরো চিফ, ফরিদপুরঃ
ফরিদপুরের ভাঙ্গায় এশিয়ান টিভির সিনিয়র রিপোর্টার মাহাবুবা স্বর্ণার বাড়ীতে অতর্কিত হামলা চালিয়ে ভাংচুর, লুটতরাজ, হত্যার হুমকি ও তার পরিবারের সদস্যদের কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় তরিকুল মাতুব্বরকে মুমূর্ষ অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফরিদপুর মেডিকেলে ভর্তি করা হয়। অবস্থার অবনতী হওয়ায় শনিবার রাতে তাকে ঢাকা মেডিকেলে রেফার্ড করা হয়েছে।
গুরুত্বর আহত তরিকুল উপজেলার ঘারুয়া ইউনিয়নের ডাঙ্গারপাড় গ্রামের সামশুদ্দিন মাতুব্বরের ছেলে ও রিপোর্টার মাহাবুবা স্বর্ণার বড় ভাই।
সরেজমিনে সাংবাদিকদের কাছে মাহাবুবা স্বর্ণা অভিযোগ করে বলেন, জমি সংক্রান্তের জের ধরে সালাম মাতুব্বরের সাথে পূর্বশত্রুতা চলছিল। শুক্রবার দুপুরে সালাম মাতুব্বরের নেতৃত্বে ৩০ থেকে ৩৫ জনের একটি সংঘবদ্ধ দল দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে আমাদের বাড়ীতে অতর্কিত হামলা চালায়। এসময় আমার বাবা জাতীয় সেবার নম্বর ৯৯৯ এ কল দিয়ে ঘটনা অবগত করে। হামলাকারীরা ঘরের ভেতর প্রবেশ করে বাবাকে এলোপাথাড়ি মারতে থাকলে বাবাকে বাঁচাতে ভাই এগিয়ে আসে। সন্ত্রাসীরা ভাইকে কুপিয়ে জখম করে, ঘরের আসবাবপত্র ভাংচুর ও লুটপাট করতে থাকে। পুলিশ ঘটনাস্থলে পৌছালে সন্ত্রাসীরা হুমকি দিয়ে পালিয়ে যায়। এ ঘটনার পর থেকে আমার পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতা ও শঙ্কায় দিনযাপন করছে। আমি ও আমার পরিবারের সদস্যরা এ ঘটনার সঠিক তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।
এ বিষয়ে অভিযুক্তদের পক্ষ থেকে ওই এলাকার সাবেক ওয়ার্ড মেম্বার মিজানুর রহমান বাবু বলেন, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক, ক্রোধের বসবর্তী হয়ে ঘটনাটি ঘটেছে। আমি এর সুষ্ঠ সমাধান প্রত্যাশা করছি।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শফিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। একটি লিখিত অভিযোগ পেয়েছি। যাবতীয় আইনানুগ প্রক্রিয়া অব্যাহত রয়েছে। নিরাপত্তা নিশ্চয়তায় পুলিশ তাদের পাশে থাকবে।

বাংলাদেশ সময়: ২০:১৮:৩৫   ১৯৫৮ বার পঠিত   #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ