ভাংগায় ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্র, মাদক ও মোবাইল সহ গ্রেফতার ৭

Home Page » প্রথমপাতা » ভাংগায় ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্র, মাদক ও মোবাইল সহ গ্রেফতার ৭
বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী ২০২০



ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্র, মাদক ও মোবাইল সহ গ্রেফতার
সাব্বির হোসেন সোহাগ, ভাংগা (ফরিদপুর) প্রতিনিধিঃ
ফরিদপুরের ভাংগায় ডাকাতির প্রস্তুতি কালে সাত জনকে গ্রেপ্তার করেছে ভাঙ্গা থানা পুলিশ। বুধবার দিবাগত রাত সোয়া ১২টায় উপজেলা পরিষদ সংলগ্ন চাঁদনী সিনেমা হলের পরিত্যক্ত ভবণ থেকে তাদেরকে দেশীয় অস্ত্র ও মাদক সহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হোলেন, পৌরসভাধীন এলাকার কোর্টপাড়ের মৃত রফিক উদ্দিনের ছেলে মো. শাহাদাৎ হোসেন শাওন (৩২), পশ্চিম হাসামদিয়ার ওবায়দুর মিয়ার ছেলে মো. সাকিব মিয়া (২৫) ও শামির মোল্লার ছেলে সাদিক মোল্লা (২৬), পূর্ব হাসামদিয়ার মৃত কলো মাতুব্বরের ছেলে পার্থ মাতুব্বর (২৫) ও হাই মাতুব্বরের ছেলে আনোয়ার মাতুব্বর (২৮), হাজরাহাটির মৃত চুন্নু মোল্লার ছেলে রুবেল মোল্লা (২৫) এবং আতাদীর জিহাদ আলীর ছেলে সজিব খান (২২)।
পুলিশ সুত্রে, উপজেলা পরিষদ সংলগ্ন সাবেক চাঁদনী সিনেমা হলের পরিত্যক্ত ভবণে নয় থেকে দশ জনের একটি দল ডাকাতি করার জন্য সংঘবদ্ধ অবস্থায় পরামর্শ করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে সংঘবদ্ধ দলের সাতজনকে চাপাতি, রামদা, ছ্যান, চাইনিজ চাকু, খেলনা পিস্তল, মোবাইল সেট ও একশ পিচ ইয়াবা সহ তাদের গ্রেপ্তার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে অজ্ঞাত আরও দুই থেকে তিনজন পালিয়ে যায়।
এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) গাজী রবিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানাগেছে শীতকালীন সময়ে কুয়াশায় আচ্ছন্ন অবস্থায় মহাসড়কে চলাচলরত গাড়ীতে বিভিন্ন সময়ে ডাকাতি করে থাকে। পুনরায় একইভাবে ডাকাতি করার প্রস্তুতি কালে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তারকরা হয়। আসামীদের নামে চুরি-ডাকাতি, ছিনতাই ও মাদক সহ একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে পৃথক আইনে মামলা রুজু করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫:১১:২৪   ৫১৭৭ বার পঠিত   #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ