ভাঙ্গায় বিকাশ প্রতারক চক্রের সদস্য সহ আটক ১০

Home Page » প্রথমপাতা » ভাঙ্গায় বিকাশ প্রতারক চক্রের সদস্য সহ আটক ১০
বুধবার, ২২ জানুয়ারী ২০২০



বিশেষ অভিযানে মাদক, নগদ টাকা ও সরঞ্জামাদী সহ  গ্রেফতার-১০
সাব্বির হোসেন সোহাগ, ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ
ফরিদপুরের ভাঙ্গায় মোবাইল ব্যাংকিং ও বিকাশ প্রতারণাকারী চক্রের দুই সদস্য সহ আটজন জুয়াড়–কে গ্রেফতার করেছে ভাঙ্গা থানা পুলিশ। মঙ্গলবার রাতে পৃথক দুটি অভিযানে উপজেলার আটরা ভাষরা গ্রাম ও মিয়াপাড়া গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, বিকাশ প্রতারণাকারী চক্রের সদস্য মিয়াপাড়া গ্রামের মজিদ শেখের ছেলে ঠান্ডু শেখ (২৬) ও হাবিব খানের ছেলে ইমরান খান (২৩)। জুয়াড়ীরা হলেন, মিয়াপাড়া গ্রামের মৃত সরোয়ার মাতুব্বরের ছেলে মিন্টু মাতুব্বর (২৮), মৃত ইসাহাক ফরাজির ছেলে শাহিন ফরাজি (২৫), সামাদ মাতুব্বরের ছেলে আবুল হোসেন (২৪), নুরু হাওলাদারের ছেলে বাচ্চু হাওলাদার (২৮), আলী ফরাজির ছেলে রুবেল ফরাজি (২৫), তারাইল গ্রামের সোহরাব বেপারীর ছেলে সাইফুল ইসলাম (২৬), রায়নগর গ্রামের বারেক মাতুব্বরের ছেলে কুদ্দুস মাতুব্বর (২৮) ও শিবচর উপজেলার চরবাচামারা শিকদারকান্দা গ্রামের সোহরাব শিকদারের ছেলে শাহিন শিকদার (২৫)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ১১টায় উপজেলার কালামৃধা ইউনিয়নের আটরা ভাষরা গ্রামের মহি খাঁর বাড়ীর বাগানে বিশেষ অভিযান চালানো হয়। অভিযানে বিকাশ প্রতারক দুজনকে নয়টি মোবাইল ফোন, একটি পাওয়ার ব্যাংক (ব্যাটারী থাকা মোবাইল চার্জার) ও ১৬পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়। এছাড়াও দিবাগত রাত দেড়টায় গোপন সংবাদের ভিত্তিতে আজিমনগর ইউনিয়নের মিয়াপাড়া গ্রামের আবুল হোসেনের বাড়ীতে অভিযান চালিয়ে তাশ খেলা অবস্থায় নগদ তিন হাজার নয়শ টাকা ও একটি চাদর সহ আটজন জুয়াড়–কে গ্রেফতার করা হয়।
এ বিষয়ে থানার ওসি মোঃ শফিকুর রহমান বলেন, পুলিশ সুপার আলিমুজ্জামান স্যার ও অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) গাজী রবিউল ইসলাম স্যারের দিক নির্দেশনায় পৃথক দুটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে রাতে মাদক, নগদ টাকা ও সরঞ্জামাদী সহ ১০ জনকে গ্রেফতার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মিয়াপাড়া গ্রামের আয়নাল মাতুব্বরের ছেলে খোকন (৩০) ও কর্ণিকান্দা গ্রামের মতিয়ার খাঁর ছেলে মহি খাঁ (২৭) সহ অজ্ঞাত কয়েকজন প্রতারক পালিয়ে যায়। তাদেরকে গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন, মাদক ও জুয়া আইনে পৃথক একাধিক মামলা রুজু করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭:০০:২১   ২৩৬৫ বার পঠিত   #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ