ভাঙ্গায় কাজী জাফর উল্লাহ্’কে গণ সংবর্ধণা

Home Page » প্রথমপাতা » ভাঙ্গায় কাজী জাফর উল্লাহ্’কে গণ সংবর্ধণা
বুধবার, ১ জানুয়ারী ২০২০



কাজী জাফর উল্লাহ্

সাব্বির হোসেন সোহাগ, ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী লীগের পঞ্চমবারের মতো প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ায় কাউলিবেড়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ফরিদপুর-৪ আসনের সাবেক সংসদ সদস্য কাজী জাফর উল্লাহ্কে গণসংবর্ধণা দেওয়া হয়েছে।
বুধবার বিকেলে কাউলিবেড়া কাজী ওয়ালী উল্লাহ্ উচ্চ বিদ্যালয় মাঠে নৌকার আদলে তৈরি করা মঞ্চে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী আহসান উল্লাহ্’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন কাজী জাফর উল্লাহ। তিনি বলেন, সংবর্ধণা বড় নয় আপনাদের ভালোবাসাটাই অনেক বড়, আপনাদের দোয়া-বরকতই অনেক বেশি বড়। আমরা রাজনীতি করি আপনাদের মঙ্গল করার জন্য, সুন্দর একটি সুখি পরিবার করতে পারি এ জন্য আমরা রাজনীতি করি। তিনি আরও বলেন, আমি চাই আপনাদের অন্তরের অন্তস্থলে কাজী জাফর উল্লাহ্ আর শেখ হাসিনার নৌকার জন্য একটু সহায়ক থাকেন।
এসময় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমানের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন পৌরসভার মেয়র আবু ফয়েজ মোঃ রেজা, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান মিরন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা, সদরপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, সাংগঠনিক সম্পাদক আবু আলম রেজা, ভাঙ্গা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ শাহিন, ছাত্রলীগের সভাপতি নাদিমুল ইসলাম সনেট প্রমুখ। এসময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের তিন জন কার্যনির্বাহী সদস্য কামরুজ্জামান কাফি, এম হক বাবু ও এ্যাড. সায়েদীদ গামাল লিপু, সৈয়দ তালাশ বুখারী, কাজী জাফর উল্লাহ্’র সহকারী একান্ত সচিব ও ভাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মামুনার রশিদ মামুন, কাউন্সিলর শেখ সৈয়দ আলী, জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি গণ, মুক্তিযোদ্ধাবৃন্দ, সাংবাদিকবৃন্দ সহ সর্বস্তরের জন সাধারণ। অনুষ্ঠানে জেলা পুলিশের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার গাজী রবিউল ইসলাম সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানায়। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ১৯:০৯:৪৯   ১৩২৭ বার পঠিত   #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ