বঙ্গবন্ধু বিপিএল কাঁপাতে আসছেন গেইল!

Home Page » ক্রিকেট » বঙ্গবন্ধু বিপিএল কাঁপাতে আসছেন গেইল!
রবিবার, ২৯ ডিসেম্বর ২০১৯



ফাইল ছবি

দেলোয়ার হোসেন,ক্রীড়া ডেস্ক: বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) মাতাতে নতুন বছরে ঢাকায় আসছেন ওয়েস্ট ইন্ডিজের বাঁহাতি বিধ্বংসী ওপেনার ক্রিস গেইল। চলমান আসরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলবেন তিনি।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ম্যানেজার ফাহিম মুনতাসির বিষয়টি নিশ্চিত করে জানান, আগামী ৫ জানুয়ারি ঢাকায় এসে দলের সঙ্গে যোগ দেবেন গেইল। ৭ জানুয়ারি রাজশাহী রয়্যালসের বিপক্ষে খেলবেন ক্যারিবীয় ব্যাটিং দানব।

বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে নাম দেখে অবাকই হন টি-টোয়েন্টি কিং গেইল। ফলে বাংলাদেশ প্রিমিয়ার লিগের বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএলে তার খেলা নিয়ে শংকা তৈরি হয়।

পরে তার সঙ্গে আলাপ-আলোচনা করে চ্যালেঞ্জার্স কর্তৃপক্ষ। তা শেষে তারা জানায়, বিপিএলের শেষদিকে খেলবেন গেইল। তবে নির্দিষ্ট কোনো তারিখ জানায়নি।অবশেষে জানা গেলো বিপিএলের সপ্তম আসরে ইউনিভার্স বসের অংশগ্রহণের নির্দিষ্ট দিনক্ষণ।

এদিকে, গেইলকে ছাড়াও এখন পর্যন্ত দুর্দান্ত পারফরম্যান্স প্রদর্শন করেছে চট্টগ্রাম। ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে এবারের বিপিএলের শীর্ষে তারা।

বিপিএলের ইতিহাসে বিদেশীদের মধ্যে সর্বোচ্চ রান গেইলের। ৩৮ ম্যাচে ৫ সেঞ্চুরিতে তাঁর সংগ্রহ ১৩৩৮ রান। সার্বাধিক পাঁচটি সেঞ্চুরিও এই ক্যারিবিয়ান তারকার ঝুলিতে

বাংলাদেশ সময়: ৯:৫১:৪৫   ৯৩০ বার পঠিত   #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ক্রিকেট’র আরও খবর


ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
১০ উইকেটে ইংল্যান্ডের জয় : ভারতের বিদায়
স্বপ্নের ফাইনালে পাকিস্তান :টি-টোয়েন্টি বিশ্বকাপ
বাংলাদেশের স্বপ্ন ভেঙে সেমিফাইনালে পাকিস্তান
পাকিস্তানকে গুঁড়িয়ে শ্রীলঙ্কার উৎসব
ভারতকে হারিয়ে পাকিস্তানের মধুর প্রতিশোধ
শনিবার সকালে ফিরছে বাংলাদেশ দল
টি-টোয়েন্টিতে কেমন হবেন ‘ওপেনার’ মুশফিক
ভুল বুঝতে পেরেছেন সাকিব!
সাকিবকে ছাড় দেবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড

আর্কাইভ