ভাঙ্গায় উপজেলা নির্বাহী কর্মকর্তার অপসারণের দাবীতে সংবাদ সম্মেলন

Home Page » প্রথমপাতা » ভাঙ্গায় উপজেলা নির্বাহী কর্মকর্তার অপসারণের দাবীতে সংবাদ সম্মেলন
বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯



উপজেলা নির্বাহী কর্মকর্তার অপসারণ দাবীতে সংবাদ সম্মেলন
ব্যুরো চিফ, ফরিদপুরঃ
ফরিদপুরের ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকতাদিরুল আহমেদ এর অপসারণের দাবীতে সংবাদ সম্মেলন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে আওয়ামী লীগ ও মুক্তিযোদ্ধা কমান্ড ভাঙ্গা উপজেলা শাখার যৌথ উদ্যোগে ইউএনও’কে মুক্তিযুদ্ধ চেতনা বিরোধী, আওয়ামী লীগ বিদ্বেশী ও অনুগত-তাবেদার উল্লেখ করা হয়।
ইউএনও’র বিরুদ্ধে ১৩ ডিসেম্বর ২০১৮ মালিগ্রাম জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনে কার্যক্রমের ত্রুটি, একাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নির্বাচনী এজেন্টকে অবমূল্যায়ন, সরকারী বিভিন্ন অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং মুক্তিযোদ্ধাদের অবমূল্যায়ন, স্বেচ্ছাচারিতা সহ বেশ কয়েকটি অভিযোগ আনা হয়েছে। এর প্রেক্ষিতে দ্রুত মুকতাদিরুল আহমেদকে অপসারণের দাবী জানান উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান মিরন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা ও সাবেক ডেপুটি কমান্ডার মাহাবুবউর রহমান মোতালেব।
সংবাদ সম্মেলনে উপজেলা প্রশাসনের সাথে একত্রে আসন্ন ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন না করে আলাদাভাবে উদযাপন করার ঘোষণা দেওয়া হয়। এ সময় বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ টুকু, মোঃ মোস্তফা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল হক মিরু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী সোবাহান মুন্সী প্রমুখ উপস্থিত ছিলেন।
সম্প্রতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকতাদিরুল আহমেদের বিরুদ্ধে সরকারী সম্পদ ক্ষতিসাধন, ক্ষমতার অপব্যবহার, ঘুষ, অনিয়ম ও দুর্ণীতি করে নিজে লাভবান, জনগণকে হয়রানি ও দুঃশাসন করেছে বলে বিভিন্ন প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় সংবাদ প্রকাশিত হলে এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়। এরই বহিঃপ্রকাশ হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তার সকল অপকর্মের বিচার ও অপসারণের দাবীতে গত ২০ নভেম্বর উপজেলা পরিষদের সামনে সর্বস্তরের জনগণ মানববন্ধন করেন।

বাংলাদেশ সময়: ১৬:১৮:০০   ৮০০ বার পঠিত   #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ