উন্নয়ন কিভাবে করতে হয় তা শেখ হাসিনার কাছ থেকে শিখতে হবে - ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ এমপি

Home Page » প্রথমপাতা » উন্নয়ন কিভাবে করতে হয় তা শেখ হাসিনার কাছ থেকে শিখতে হবে - ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ এমপি
বৃহস্পতিবার, ২৮ নভেম্বর ২০১৯



সম্মেলন

ব্যুরো চিফ, ফরিদপুর-

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ফরিদপুর-৩ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, উন্নয়ন কিভাবে করতে হয় তা শেখ হাসিনার কাছ থেকে শিখতে হবে। উন্নয়নের রোল মডেল হিসেবে বাংলাদেশ বিশ্বের বিস্ময়, উন্নয়নের বিস্ময়। বৃহস্পতিবার বিকেলে ফরিদপুরের ভাঙ্গা সরকারী কেএম বিশ্ববিদ্যালয় কলেজ প্রাঙ্গণে ছাত্রলীগ আয়োজিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ এলাকার সাবেক সাংসদ ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ্ ও তার পরিবারের পূর্বসূরি তার চাচা সাবেক সাংসদ কাজী আবু ইউসুফ ও অবিভক্ত পাকিস্তানের সাবেক এমএলএ কাজী রোকন উদ্দিনের কথা উল্লেখ করে কাজী পরিবার সম্পর্কে প্রধান অতিথি বলেন, এই পরিবার ফরিদপুর তথা সারা ভারত বর্ষের নেতৃত্ব দিছে। কাজী পরিবারকে অবমূল্যায়ন করার সাহস আমরা ফরিদপুর বাসী পাইনা। তিনি আরও বলেন, এই পরিবারের গৌরব উজ্জ্বল ভূমিকা আমরা অত্যন্ত শ্রদ্ধার সাথে স্মরণ করি। তিনি ভাঙ্গা উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দদের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করে সার্বিক সফলতা কামনা করে বলেন, সারা বাংলাদেশের মধ্যে ফরিদপুর ছাত্রলীগ, নিঃশকলঙ্ক ছাত্রলীগ। আমি ছাত্রলীগের সার্বিক সফলতা কামনা করছি।

জেলা ছাত্রলীগের সভাপতি নিশান মাহমুদ শামিমের সভাপতিত্বে দীর্ঘ আট বছর পর অনুষ্ঠিত সম্মেলনে অনুষ্ঠানের প্রধান অধিবেশনের সমাপ্তি ও বর্তমান কমিটির বিলুপ্ত ঘোষণা করা হয়। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল আলম সোহাগের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ্। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাইফুল ইসলাম জীবন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগ সদস্য কামরুজ্জামান কাফি ও এম হক বাবু, সৈয়দ তালাশ বুখারী, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি হাফিজুর রহমান, জেলা ও উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মী প্রমুখ।

অনুষ্ঠান শেষে উপজেলা ছাত্রলীগের সভাপতি নাদিমুল ইসলাম সবুজ (সনেট) ও সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম এবং পৌর ছাত্রলীগের সভাপতি মো. রায়হান মুন্সি এবং রাজিবুল ইসলাম মোল্লাকে সাধারণ সম্পাদক হিসেবে নতুন করে দু’টি কমিটির ঘোষনা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২০:২০:০২   ১০৫৬ বার পঠিত   #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ