রংপুরের কমিটিতে জয় এক নম্বর সদস্য পদে নির্বাচিত হয়েছেন

Home Page » বিবিধ » রংপুরের কমিটিতে জয় এক নম্বর সদস্য পদে নির্বাচিত হয়েছেন
বুধবার, ২৭ নভেম্বর ২০১৯



 

 

 

 

ফাইল ছবি   বঙ্গ-নিউজ: আওয়ামী লীগের রংপুর জেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলনে প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াাজেদ জয় এক নম্বর সদস্য পদে নির্বাচিত হয়েছে  নগরীর টাউন হল মিলনায়তনে মঙ্গলবার রাতে অনুষ্ঠিত এই কাউন্সিলে জেলা আওয়ামী লীগেভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ সভাপতি পদে এবং বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু নির্বাচিত হয়েছেন সাধারণ সম্পাদক পদে। খবর বাসএছাড়াও, একইদিনে অনুষ্ঠিত আওয়ামী লীগের রংপুর মহানগর শাখার ত্রিবার্ষিক কাউন্সিলে বর্তমান সভাপতি ষাফিউর রহমান সফি এবং বর্তমান সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেনআওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক আনুষ্ঠানিকভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অনুসারে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকগণের নাম ঘোষণা করেন।

সম্মেলনগুলোতে এই চারটি পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণ প্রতিটি পদের জন্য একক প্রার্থীর পক্ষে ঐক্যমতে পৌঁছাতে না পারায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সিদ্ধান্ত গ্রহণ করেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি পদে ছয়জন এবং সাধারণ সম্পাদক পদে সাতজন প্রার্থী ছিলেন এবং মহানগর আওয়ামী লীগের সভাপতি পদে দশ জন এবং সাধারণ সম্পাদক পদে এগারো জন প্রার্থী ছিলেন।

‘জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে কাউন্সিলরগণ এক নম্বর সদস্য হিসাবে নির্বাচিত করেছেন’, কাউন্সিলরদের ব্যাপক করতালির মাঝে রাত ৮টা ৫০ মিনিটে নানক কাউন্সিল ভেন্যুতে এই ঘোষণা দেন।

এসময় রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ও বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সী, ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন এবং আওয়ামী লীগ নেতা নাইমুজ্জামান মুক্তা উপস্থিত ছিলেন।

এর আগে, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ বিকেলে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং কবুতর ও বেলুন উড়িয়ে জেলা ও মহানগর আওয়ামী লীগের কাউন্সিল উদ্বোধন করেন।

পরে উদ্বোধনী অনুষ্ঠানে ওবায়দুল কাদের প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং জাহাঙ্গীর কবির নানক প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন।

এর আগে সকাল থেকেই ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে কাউন্সিলরগণের আগমন শুরু হয়। 

বাংলাদেশ সময়: ১১:৩৩:২৬   ৬২৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

বিবিধ’র আরও খবর


ইসলামী ব্যাংকে পর্যবেক্ষক নিয়োগ, সরানো নিয়ে প্রশ্ন
১৮ দিনে রেমিট্যান্স এসেছে ১০৫ কোটি ৯৯ লাখ ডলার: বাংলাদেশ ব্যাংক
দেখা হবে কতো দিনে: রাধাবল্লভ রায়
মধ্যনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ কামালের জন্মদিন পালন
দেশের ১৫ জেলায় ঝড়বৃষ্টির আভাস
প্রকাশিত সংবাদের প্রতিবাদ
ড. ইউনূসের মামলা বাতিল আবেদন শুনানি ১১ আগস্ট
সীমান্ত ভ্রমণের সাতটি দিন ও প্রাসঙ্গিক কিছু কথা ; পর্ব- ৩৪; স্বপন চক্রবর্তী
রোহিঙ্গা যুবক নুর বারেক আটক ,২০ লাখ টাকা উদ্ধার
ইসফাহান নেসফে জাহান

আর্কাইভ