আশুলিয়ায় এক মানসিক ও বুদ্ধি প্রতিবন্ধীকে পিটিয়ে আহত

Home Page » আজকের সকল পত্রিকা » আশুলিয়ায় এক মানসিক ও বুদ্ধি প্রতিবন্ধীকে পিটিয়ে আহত
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯



 

 ---

 

বঙ্গ নিউজ ডটকম: আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের দক্ষিন কবিরপুর এলাকায় গত রবিবার বিকালে মো.শাকিব (১৬) নামের এক বুদ্ধি ও মানসিক প্রতিবন্ধীকে পিটিয়ে জখম করেছে মো.তারিম আহমেদ ও তার সহযোগী সৌরভ হাসান। ওই প্রতিবন্ধী গুরুতর আহত অবস্থায় কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

হামলাকরী বখাটে তারিম আহমেদ ঝিনাইদাহ জেলার শৈল কুপা থানার ভিত্তি পাড়া গ্রামের মো.হোছেন আলী মোল্লার ছেলে।

আহত প্রতিবন্ধী শাকিব কালিয়াকৈর উপজেলার আটাবহ ইউনিয়ন চাতৈলভিটি (সোহাগীরটেক) গ্রামের মো. শহিদুল ইসলামের ছেলে। সে জন্ম থেকেই বাক ও মানসিক প্রতিবন্ধী।

জানা যায়, দক্ষিণ কবিরপুর এলাকায় বিকাল ৩ টার দিকে ক্রিকেট খেলা দেখতে গেছে। বাড়ি ফেরার পথে মো.তারিম আহমেদ ও তার সহযোগী অজ্ঞাত সৌরভ হাসান বাক প্রতিবন্ধী শাকিব কে ধরে রশি দিয়ে গাছের সাথে বেঁধে অমানবিক ভাবে লাঠি দিয়ে পিটিয়ে জখম করে। তার ডাক-চিৎকারে উদ্ধারের জন্য স্থানীয় রফিকুল ইসলাম ছুটে আসলে তাকেও মারধর করা চেষ্টা করে। এক পর্যায় স্থানীয় রফিকুল ও লোকজনের সহাতায় উদ্ধার করে, বিকাল ৫ টার দিকে চিকিৎসার জন্য কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

 

আহত বুদ্ধি প্রতিবন্ধী শাকিবের বাবা শহিদুল ইসলাম জানান, আমার বুদ্ধি ও মানসিক প্রতিন্ধী ছেলে সে দক্ষিণ কবিরপুর এলাকায় ক্রিকেট খেলা দেখতে গেছে। বাড়ি ফেরার পথে তাকে ধরে গাছের সাথে বেঁধে অমানবিক ভাবে পিটিয়ে আহত ও জখম করে। আমি এর ন্যায় বিচার দাবি করছি। কিন্তু বখাটে তারিম আহম্মেদ, তার সহযোগী সৌরভ হাসান ও তার মা-বাবা এবং তাদের পক্ষে চাচা সিকিউরিটি হাসান। উল্টো আমাকে নারি নির্যাতনের হুমকি প্রদান করে।

প্রতিবন্ধীর উপর হামলা কারী বখাটে তারিম আহমেদ কে মুঠোফোনে মারধরের বিষয়ে জানতে চাইলে সে আমার ফোন কেটে দেন। পরে তাকে একাধিক বার ফোন করেও পাওয়া যায়নি।

শিমুলিয়া ইউনিয়নের মেম্বার মো. আনোয়ার হোসেন জানান, আমি বিষয়টি জানতে পেরে দুই পক্ষকে ঢেকে নিয়ে শালিষের মাধ্যমে এলাকাবাসীসহ চিকিৎসা বাবদ খরচ প্রদান করতে বলি। তবে অভিযুক্ত তারিম আহমেদ ও তার সহযোগী সৌরবের পরিবার এর কোন প্রতিক্রিয়া জানান নি।

৮নং ওয়ার্ডের মেম্বার আয়নাল হোসেন জানান, শালিষের মাধ্যমে এলাকাবাসীসহ চিকিৎসা বাবদ খরচ প্রদান করতে বলি। তবে অভিযুক্ত তারিম আহমেদ ও তার সহযোগী সৌরবের পরিবার এর কোন প্রতিক্রিয়া জানান নি।

বাংলাদেশ সময়: ২৩:১৩:০৮   ১১১৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আজকের সকল পত্রিকা’র আরও খবর


নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করলেন হাজী মোহাম্মদ হারিজ খান
সেরে উঠলেন ক্যানসার রোগীরা
আশুলিয়ায় খুশবু রেস্তোরাঁ উদ্বোধন
ধর্মপাশায় ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে শিক্ষকদের কর্মসূচী
রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন
সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা ও কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি পণ্য সরবরাহ
সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা ও কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি পণ্য সরবরাহ
বিশ্বব্যাপী প্রবাসীদের প্রতি দায়িত্ব পালনে কূটনীতিকদের আন্তরিক হতে হবে: শেখ হাসিনা
শেখ রাসেলের ৫৮ তম জন্ম বার্ষিকী ও জাতীয় ইদুর নিধন
শেখ রাসেলের ৫৮ তম জন্ম বার্ষিকী ও জাতীয় ইদুর নিধন

আর্কাইভ