রোববার বোর্নমাউথের বিপক্ষে মাঠে নামবে আর্সেনাল

Home Page » খেলা » রোববার বোর্নমাউথের বিপক্ষে মাঠে নামবে আর্সেনাল
রবিবার, ৬ অক্টোবর ২০১৯



ফাইল ছবি

বঙ্গ-নিউজঃ পয়েন্ট টেবিলে উন্নতির লক্ষ্যে উলভার হ্যাম্পটনের মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। ম্যাচটি শুরু হবে রোববার বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায়। একই সময় সাউদ্যাম্পটনের বিপক্ষে চেলসি আর বোর্নমাউথের বিপক্ষে মাঠে নামবে আর্সেনাল। এদিকে, বাজে সময়ের মধ্য দিয়ে যাওয়া ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতিপক্ষ নিউক্যাসল। এই ম্যাচটি শুরু হবে রাত সাড়ে ৯টায়।

গত মৌসুমে লিভারপুলের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করে চ্যাম্পিয়ন হয়েছে ম্যানচেস্টার সিটি। তবে, এবার শুরুতেই খানিকটা পিছিয়ে সিটিজেনরা। শীর্ষে থাকা অলরেডদের চেয়ে আরো পিছিয়ে পড়া রুখতে পয়েন্ট হারানো চলবে না গার্দিওলার দলের।

যদিও ইনজুরির কারণে প্লে-মেকার কেভিন ডি ব্রুইনির অনুপস্থিতিতে কিছুটা নড়বড়ে সিটিজেনদের আক্রমণভাগ। থাকছেন না জন স্টোনসও। তারপরও টেবিলের ১৩ নম্বরে থাকা উলভসের বিপক্ষে অবশ্য পয়েন্ট হারানোর কথা ভাবছেও না জায়ান্টরা। এই প্রতিপক্ষের বিপক্ষে ৫ হোম ম্যাচে কখনোই না হারার রেকর্ডটা বলে দেয় দু’দলের শক্তির পার্থক্য।

চেলসির লড়াইটা ধারাবাহিকতা ধরে রাখা। সাউদ্যাম্পটনের মাঠে ১২ ম্যাচে মাত্র একবারই হারের তিক্ততা পেয়েছে ব্লুরা। তবে, সেইন্ট ম্যারিতে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের মাথাব্যথা ভঙ্গুর রক্ষণভাগ। সবচেয়ে বড় ভাবনাটা, এ ম্যাচে অনিশ্চিত এনগোলো কান্তে।

ইউরোপা লিগে বড় জয়ের পর আত্মবিশ্বাসী আর্সেনাল। ইপিএলেও ট্রেন ছুটবে একই গতিতে, বিশ্বাস গানারদের। দলে নেই তেমন কোনো ইনজুরি সমস্যা। তাই নির্ভার কোচ উনাই এমেরি। চোটের কারণে লাকাজেতে না থাকলেও, শুরুর একাদশে ফিরবেন অবামেয়াং, গ্রানিত জাকারা। এমিরেটসে সবশেষ ২১টি প্রিমিয়ার লিগ ম্যাচে মাত্র একটি হার আর্সেনালের। বোর্নমাউথের বিপক্ষেও ঘরের মাঠে কখনো হারেনি গানাররা।

তবে, ম্যানচেস্টার ইউনাইটেড আছে মহা বিপদে। ইপিএলের রেস থেকে অনেকটাই ছিটকে গেছে তারা। তারওপর পরবর্তী ম্যাচটাও ঘরের মাঠে না হওয়ায়, চিন্তা বেড়েছে আরো। সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ১০ অ্যাওয়ে ম্যাচে জয়হীন সোলশায়ারের দল। তিন দশকে এতো বাজে সময় আর পার করেনি ডেভিলরা।

পগবা, মার্শিয়াল, লুক শ, ফিল জোনসরা ইনজুরিতে। ছন্দের খোঁজে র‌্যাশফোর্ড-লিংগার্ডরা। নিউক্যাসলের মাঠে কঠিন চ্যালেঞ্জ জায়ান্টদের। তবে, প্রিমিয়ার লিগে সবশেষ ৩১ ম্যাচে মাত্র ৩ বার ইউনাইটেডকে হারাতে পেরেছে ম্যাগপাইরা। এটাই আত্মবিশ্বাসী করছে সোলশায়ারের দলকে।

বাংলাদেশ সময়: ২:০২:৫৯   ৬৩৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলা’র আরও খবর


ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
সুনামগঞ্জ স্টেডিয়ামে দু’দিনব্যাপী কুস্তি উৎসব কাল থেকে শুরু
অসাধারণ জয় ও দ্বিতীয় রাউন্ডে আর্জেন্টিনা
আর্জেন্টিনার জয় ও বাংলাদেশের উল্লাস -ভিডিও পোস্ট করল ফিফা
আজ মেসির জন্য মেক্সিকোর বিরুদ্ধে খেলাটি ‘বাঁচা-মরার লড়াই’
বিশ্ব কাপ ফুটবলে ইরানের কাছে হেরে গেল ওয়েলস
সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া ফুটবল দলের ১০ কোচ
হার দিয়ে মেসিদের বিশ্বকাপ শুরু
শুরুর বাঁশিতে ফুটবলের পৃথিবী

আর্কাইভ