আজ মাশরাফির ও তার ছেলের জন্মদিন

Home Page » এক্সক্লুসিভ » আজ মাশরাফির ও তার ছেলের জন্মদিন
শনিবার, ৫ অক্টোবর ২০১৯



ফাইল ছবি

বঙ্গ-নিউজঃ নড়াইল-২ আসনের সংসদ সদস্য বাংলাদেশ ক্রিকেট দলের সফল ওয়ানডে অধিনায়ক নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মর্তুজার জন্মদিন আজ। অধিনায়কের জন্মদিনের পাশাপাশি জুনিয়র মাশরাফি সাহেল মর্তুজারও জন্মদিন। ১৯৮৩ সালের ৫ অক্টোবর নড়াইল শহরের আদালতপুরে মামাবাড়িতে জন্মগ্রহণ করেন মাশরাফি। ক্রিকেট অঙ্গনের উজ্জ্বল এই নক্ষত্র ৩৬ বসন্ত পেরিয়ে ৩৭ বসন্তে পা রাখলেন।

২০০৬ সালের ৭ সেপ্টেম্বর মাশরাফি-সুমি দম্পতির বিয়ে হয়। ২০১৪ সালের আজকের এই দিনে (৫ অক্টোবর) তাদের ঘরে আলো করে আসে তাদের দ্বিতীয় সন্তান সাহেল মর্তুজা। ৫ বছর পেরিয়ে ৬ বছরে পা রাখছে সাহেল মুর্তজা।
মাশরাফি
১৯৮৩ সালের ৫ অক্টোবর গোলাম মর্তুজা স্বপন ও হামিদা মর্তুজা বলাকার বড় ছেলে মাশরাফি বিন মর্তুজা জন্মগ্রহণ করেন। নড়াইল শহরের আদালতপুরে মামা বাড়িতে জন্মগ্রহণ করেন তিনি। পরিবারসহ নড়াইলবাসীর কাছে ‘কৌশিক’ নামেই পরিচিত। তবে মাশরাফির জন্মদিন কখনো ঘটা করে পালন করা হয় না। মাশরাফির যখন এক বছর বয়স, তখন কেক কেটে জন্মদিন পালন করা হলেও পরবর্তীতে আর কখনো সেইভাবে পালন করা হয়নি। এখন, এতিম মানুষের মাঝে খাবার, টাকা-পয়সা দেওয়ার মধ্য দিয়ে মাশরাফির জন্মদিন পালন করা হয়।
মাশরাফি
এদিকে, মাশরাফি বিন মর্তুজা ও সাহেল মর্তুজার জন্মদিন উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অভিনন্দন জানাচ্ছেন অধিনায়কের ভক্তরা।

এদিকে, সংসদ সদস্য মাশরাফির জন্মদিন উপলক্ষে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে আনন্দ র‌্যালি, কেককাটার আয়োজন করা হলেও এসব কর্মসূচি পালন না করার জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ০:৫৬:২৮   ৫৩৭ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

এক্সক্লুসিভ’র আরও খবর


এস এস সি পাশের হার কমছে বেড়েছে জিপিএ-৫
শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি!
শক্তিশালী প্রসেসরে নতুন স্মার্টফোন বাজারে আনছে মটোরোলা
ভারত ৩৬টি স্যাটেলাইট স্থাপন করল একসঙ্গে !!
স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস, পরে কথিত স্বামীকে কুপিয়ে হত্যা
সড়ক দুর্ঘটনায় নিহতদের স্মরণে পদযাত্রা
রাশিয়ার নৌবাহিনীতে যুক্ত হয়েছে বিশ্বের দীর্ঘতম সাবমেরিন!
টিকিট দুর্নীতির প্রতিবাদে রনি, সহজ ডটকমকে ২ লাখ টাকা জরিমানা
ট্রাকচাপায় মেয়েসহ তারা তিনজন নিহত; রাস্তায় গর্ভস্থ শিশু ভুমিষ্ঠ
রোহিঙ্গা যুবক নুর বারেক আটক ,২০ লাখ টাকা উদ্ধার

আর্কাইভ