মধ্যনগর থানা আওয়ামীলীগের কমিটি বিলুপ্ত ঘোষনা!নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত

Home Page » সারাদেশ » মধ্যনগর থানা আওয়ামীলীগের কমিটি বিলুপ্ত ঘোষনা!নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত
শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৯



সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ স্টাফ রিপোর্টার বঙ্গ-নিউজঃঅচলাবস্থা, মেয়াদোত্তীর্ণের কারণসহ নানা অনিয়ম অব্যবস্থাপনা ও বিতর্কিত কাজের জন্য জেলার মধ্যনগর থাানাসহ ছয়টি সাংগঠনিক ইউনিটের  কমিটি ভেঙ্গে আহ্বায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত নিয়েছে জেলা আওয়ামী লীগ।
গতকাল শুক্রবার শহিদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরিতে অনুষ্ঠিত দলের কার্যনির্বাহী কমিটির বৈঠকে সর্বসম্মতিক্রমে এসব সিদ্ধান্ত নেয়া হয়। সুনামগঞ্জ সদর উপজেলা, মধ্যনগর থানা,সুনামগঞ্জ পৌরসভা, জামালগঞ্জ, ছাতক ও দোয়ারাবাজার উপজেলা  কমিটি ভেঙ্গে দেয়া হবে। এই সপ্তাহেই ছাতক, দোয়ারা ও জামালগঞ্জ উপজেলার কমিটি ভেঙ্গে দেয়া হবে। এই কমিটি গুলো ভেঙ্গে আহ্বায়ক কমিটি গঠন করা হবে।
বৈঠক সূত্রে জানা গেছে, মেয়াদোত্তীর্ণ মধ্যনগর থানা কমিটির কোন কার্যক্রম না থাকায় সেটিও ভেঙ্গে দিয়ে আহ্বায়ক কমিটি গঠনের কথা জানান নেতৃবৃন্দ। একইভাবে বিতর্কিত নানা কাজের জন্য ছাতক ও দোয়ারা বাজার উপজেলা কমিটিও ভেঙ্গে আহ্বায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত হয়েছে। চলতি সপ্তাহেই ছাতক-দোয়ারাবাজার উপজেলা কমিটি ভেঙ্গে দেয়া হবে বলে জানান বৈঠকে উপস্থিত দায়িত্বশীল নেতৃবৃন্দ। এদিকে দীর্ঘদিন ধরে সুনামগঞ্জ সদ উপজেলা আ.লীগের কমিটির কোন তৎপরতা নেই। নেতৃবৃন্দের মেেধ্যও কোন ঐক্য নেই। কোন কর্মসুচিতে তাদের দেখা যায়না। একই ভাবে পৌর আওয়ামী লীগের অবস্থাও। এসব মেয়াদোত্তীর্ণ ও অকার্যকর কমিটি দুটি ভেঙ্গে দিয়ে নতুন করে কমিটি গঠনের সিদ্ধান্ত হয় বৈঠকে।

বৈঠকে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, সহসভাপতি মুহিবুর রহমান মানিক এমপি, সদস্য মোয়াজ্জেম হোসেন রতন এমপি, সদস্য ড. জয়া সেনগুপ্তা এমািপ, সহ সভাপতি নূরুল হুদা মুকুট, সহসভঅপতি এডভোকেট আফতাব উদ্দিন, সহসভাপতি সিদ্দেক আহমদ, সহসভাপতি রেজাউল করিম শামীম, সহসভাপতি এডভোকেট ড. খায়রুল কবির রোমেন, এডভোকেট শফিকুল আলম, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন, যুগ্ম সাধারণ সম্পাদক নান্টু রায়, হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, জুনেদ আহমদ, কার্যকরি কমিটির নেতা আবুল কালাম চৌধুরী,রেজাউল আলম নিক্কু, অর্থ সম্পাদক ইশতিয়াক শামীম, এডভোকেট আব্দুল করিম, শাহ আবু নাসের, আবুল আজাদ, শীতেষ তালুকদার মঞ্জু, আজাদুল ইসলাম রতন, এডভাকেট কল্লোল তালুকদার চপল, মফিজুর রহমান মফিজ, হাজী আবুল কালাম, দফতর সম্পাদক নূরে আলম সিদ্দিকী উজ্জ্বল প্রমুখ।
সূত্রঃ Haor.net

বাংলাদেশ সময়: ১৩:০৫:৪৩   ১৩৩৬ বার পঠিত   #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সারাদেশ’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
জাতীয় শুদ্ধাচার পুরস্কারে ভূষিত ওসমানীনগরের অতিরিক্ত পুলিশ সুপার রফিক
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
রাস্তায় সমাবেশের অনুমতি দেয়া যাবে না বিএনপিকে : ডিএমপি কমিশনার
জানুয়ারি থেকে স্কুলে কোডিং, ডিজাইন ও অ্যানিমেশন শেখানো হবে :শিক্ষামন্ত্রী
দেশ বাঁচাতে নৌকায় ভোট দিন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা
১ মাস সময় বাড়ল আয়কর রিটার্ন দাখিলের
প্রকাশ হলো ৪৫তম বিসিএসের বিজ্ঞপ্তি , পদসংখ্যা ২৩০৯
সোহরাওয়ার্দীতে যে ২৬ শর্তে বিএনপিকে সমাবেশের অনুমতি প্রদান

আর্কাইভ