বেড়েই চলছে মেসির ফেরার অপেক্ষ্যা

Home Page » খেলা » বেড়েই চলছে মেসির ফেরার অপেক্ষ্যা
বুধবার, ১১ সেপ্টেম্বর ২০১৯



ফাইল ছবি

বঙ্গ-নিউজঃ বার্সেলোনা ভক্তরা অপেক্ষায় ছিলেন, হয়তো শনিবারই প্রথমবারের মতো একসঙ্গে মাঠে নামবেন লিওনেল মেসি- লুইস সুয়ারেজ ও অ্যান্থনিও গ্রিজম্যান। কিন্তু দুঃসংবাদ তাদের জন্য। চোট কাটিয়ে আর্জেন্টাইন অধিনায়কের ফেরার অপেক্ষা আরও বড় লম্বা হচ্ছে। ভ্যালেন্সিয়ার বিপক্ষে তার মাঠে না নামার সম্ভাবনাই বেশি!

আগস্টের শুরুর দিকে প্রীতি ম্যাচে কাফ মাসলে চোট পান মেসি। এরপর থেকে এখন পর্যন্ত কোনো ম্যাচেই মাঠে নামতে পারেননি বার্সা অধিনায়ক। খেলা হয়নি অ্যাথলেটিক বিলবাও, রিয়াল বেটিস ও ওসাসুনার বিপক্ষে ম্যাচে।

ধারণা করা হচ্ছিল শনিবার ভ্যালেন্সিয়ার বিপক্ষে মাঠে নামবেন মেসি। কিন্তু স্প্যানিশ পত্রিকা স্পোর্ট বলছে, ৩২ বছর বয়সী এই ফরোয়ার্ডের শনিবার মাঠে নামার সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন ক্লাবের চিকিৎসকরা। যতটা ধারণা করা হচ্ছিল তার চেয়ে অনেকটা ধীরগতিতেই সেরে উঠছেন মেসি। তাকে বরং দেখা যেতে পারে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচে।

অধিনায়ককে না পেলেও বার্সার জন্য অবশ্য সুসংবাদ একটা আছে। ভ্যালেন্সিয়া ম্যাচ দিয়ে মাঠে নামছেন আরেক চোটাক্রান্ত ফরোয়ার্ড সুয়ারেজ।

অন্যদিকে, মেসিকে নিয়ে বাতাসে ভাসছে আরেক গুজব। ক্যারিয়ার শেষে বার্সা ছেড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমাতে পারেন আর্জেন্টাইন তারকা। কিছুদিন আগে এমন সংবাদই ছেপেছিল স্প্যানিশ পত্রিকা মুন্ডো দেপোর্তিভো। এবার সেই সংবাদের পালে হাওয়া দিচ্ছে আরেকটি খবর। এক মার্কিনি পত্রিকার দাবি, মেসির সঙ্গে নাকি এরইমধ্যে যোগাযোগ করেছেন সাবেক ইংলিশ ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম।

মার্কিন সকার লিগের দল ইন্টার মিয়ামির মালিকানা আছে বেকহ্যামের। ২০২০ সাল থেকে মূল প্রতিযোগিতায় নামবে দলটি। বড় কোনো চমক দিয়ে নিজের দলের নামকে তুলে ধরতে চান বেকহ্যাম। তারই অংশ হিসেবে নাকি মেসিকে নিতে চান দলে এবং বিশাল অঙ্কের চুক্তিতেই আর্জেন্টাইন তারকাকে দলে টানতে চান রিয়াল মাদ্রিদের সাবেক এই মিডফিল্ডার।

বাংলাদেশ সময়: ২৩:১৬:৪৪   ১৩০০ বার পঠিত   #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলা’র আরও খবর


ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
সুনামগঞ্জ স্টেডিয়ামে দু’দিনব্যাপী কুস্তি উৎসব কাল থেকে শুরু
অসাধারণ জয় ও দ্বিতীয় রাউন্ডে আর্জেন্টিনা
আর্জেন্টিনার জয় ও বাংলাদেশের উল্লাস -ভিডিও পোস্ট করল ফিফা
আজ মেসির জন্য মেক্সিকোর বিরুদ্ধে খেলাটি ‘বাঁচা-মরার লড়াই’
বিশ্ব কাপ ফুটবলে ইরানের কাছে হেরে গেল ওয়েলস
সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া ফুটবল দলের ১০ কোচ
হার দিয়ে মেসিদের বিশ্বকাপ শুরু
শুরুর বাঁশিতে ফুটবলের পৃথিবী

আর্কাইভ