তাহিরপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন

Home Page » সারাদেশ » তাহিরপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন
বৃহস্পতিবার, ৯ মে ২০১৯



নবনির্বাচিত চেয়ারম্যানবৃন্দকে গণসংবর্ধণাস্টাফ রিপোর্টার, বঙ্গ-নিউজঃসুনামগঞ্জের তাহিরপুরে ৫ম উপজেলা পরিষদের নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ ও প্রথম মাসিক সভা বৃহস্পতিবার (৯ মে) দুপুর ১টায় উপজেলা পাবলিক লাইব্রেরীতে অনুষ্ঠিত হয়েছে।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ ইমতিয়াজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। এছাড়াও উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত, সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান কারুল ও ভাইস চেয়ারম্যান ফেরদৌস আলম অখঞ্জি, তাহিরপুর উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, ভাইস চেয়ারম্যান রিয়াজ উদ্দিন খন্দাকার(লিটন), মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুছ ছোবাহান আখঞ্জি, আলখাছ উদ্দিন খন্দকার, সিনিয়র সহ-সভাপতি আলী মর্তুজা, জেলা আ.লীগের সদস্য নিজাম উদ্দিন, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ, জেলা কৃষক লীগ সভাপতি সেলিম আহমদ, উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন পলাশ, সিনিয়র যুগ্ম আহবায়ক রায়হান উদ্দিন রিপন, মাসুক মিয়াসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন। এসময় উপজেলার গন্যমান ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

পরে দুপুর ৩টায় উপজেলা পরিষদের অডিটোরিয়ামে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন নবনিযুক্ত সকলকে উন্নয়নের ধারা অব্যাহত রাখার নির্দেশনা দিয়ে বলেন, ‘আপনারা প্রধান মন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের জোয়ার এই উপজেলার সর্বত্রই ছড়িয়ে দিবেন। তাহিরপুর উপজেলাকে একটি আধুনিক ও যুগোপযোগী উপজেলা হিসাবে গড়ে তুলতে যা প্রয়োজন আমাকে বলবেন আমি আপনাদের সহযোগিতা করবো।’

মুঠোফোনে তাহিরপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল বলেন, আজ প্রথম বারের মতো চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহন করেছি।আমি তাহিরপুর উপজেলাবাসীর সহযোগিতায় এই উপজেলা কে একটি যুগোপযোগী, আধুনিক ও মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে তুলব।

বাংলাদেশ সময়: ২১:৩৪:০৭   ৭৭৫ বার পঠিত   #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সারাদেশ’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
জাতীয় শুদ্ধাচার পুরস্কারে ভূষিত ওসমানীনগরের অতিরিক্ত পুলিশ সুপার রফিক
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
রাস্তায় সমাবেশের অনুমতি দেয়া যাবে না বিএনপিকে : ডিএমপি কমিশনার
জানুয়ারি থেকে স্কুলে কোডিং, ডিজাইন ও অ্যানিমেশন শেখানো হবে :শিক্ষামন্ত্রী
দেশ বাঁচাতে নৌকায় ভোট দিন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা
১ মাস সময় বাড়ল আয়কর রিটার্ন দাখিলের
প্রকাশ হলো ৪৫তম বিসিএসের বিজ্ঞপ্তি , পদসংখ্যা ২৩০৯
সোহরাওয়ার্দীতে যে ২৬ শর্তে বিএনপিকে সমাবেশের অনুমতি প্রদান

আর্কাইভ