মধ্যনগর থানাকে উপজেলা ঘোষনা করা হবে -এলজিইডি মন্ত্রী

Home Page » বিবিধ » মধ্যনগর থানাকে উপজেলা ঘোষনা করা হবে -এলজিইডি মন্ত্রী
শনিবার, ২০ এপ্রিল ২০১৯



মধ্যনগরে বক্তব্য রাখছেন মন্ত্রী তাজুল ইসলাম

স্টাফ রিপোর্টার বঙ্গ-নিউজঃসুনামগঞ্জের মধ্যনগর থানার অবকাঠামোগত উন্নয়ন, কায়েতকান্দা সুমেশ্বরী নদী ও মধ্যনগর উবদাখালী নদীর ওপর নির্মিত সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন এবং মধ্যনগর থানাকে উপজেলা বাস্তবায়নের দাবিতে আজ শনিবার (২০এপ্রিল)বিকাল দুইটায় মধ্যনগর থানা মাঠে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জ-১ আসনের সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন এর সভাপতিত্বে ও মধ্যনগর থানা যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদ এর সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সরকার, পল্লীউন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম।

তিনি তার বক্তব্যে বলেন,শেখ হাসিনার  সরকার হাওরবাসীর উন্নয়নে কাজ করে যাচ্ছে।হাওরবাসীর উন্নয়নের স্বার্থে শিক্ষা,চিকিৎসা, যোগাযোগ ও বিদ্যুতের উন্নয়নের জন্য মেঘা প্রকল্প হাতে নিয়েছে। আগামীতে বাংলাদেশ সিঙ্গাপুর, সুইজারল্যান্ড, হংকং, কানাডা, আমেরিকা ও ইউরোপের চেয়ে উন্নত রাষ্ট্রে পরিনত হবে।বিশেষ করে হাওরবাসীর দীর্ঘদিনের দাবি মধ্যনগর থানাকে উপজেলায় বাস্তবায়ন করা।মধ্যনগর থানাকে উপজেলা বাস্তবায়ন করার নিকারের বৈঠকে অনুমোদনের জন্য আমি সুপারিশ পাঠিয়েছি।অতিশিঘ্রই হাওরবাসীর প্রাণের দাবি মধ্যনগর উপজেলা ঘোষনা করা হবে।

এছাড়াও এতে বিশেষ অতিথির  বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য,সংরক্ষিত মহিলা সংসদ সদস্য অ্যাড.শামীমা শাহরিয়ার, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ.লীগের সিনিয়র সহসভাপতি নূরুল হুদা মুকুট,ডিআইজি আব্দুল বাতেন সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত,মধ্যনগর থানা আ.লীগের আহবায়ক গিয়াস উদ্দিন নূরী,মোবারক হোসেন তালুকদার,ধর্মপাশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি মোজ্জামেল হোসেন রোকন,মধ্যনগর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রবীর বিজয় তালুকদার  প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮:৪৪:২৮   ৭৩১ বার পঠিত   #  #  #  #  #  #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

বিবিধ’র আরও খবর


ইসলামী ব্যাংকে পর্যবেক্ষক নিয়োগ, সরানো নিয়ে প্রশ্ন
১৮ দিনে রেমিট্যান্স এসেছে ১০৫ কোটি ৯৯ লাখ ডলার: বাংলাদেশ ব্যাংক
দেখা হবে কতো দিনে: রাধাবল্লভ রায়
মধ্যনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ কামালের জন্মদিন পালন
দেশের ১৫ জেলায় ঝড়বৃষ্টির আভাস
প্রকাশিত সংবাদের প্রতিবাদ
ড. ইউনূসের মামলা বাতিল আবেদন শুনানি ১১ আগস্ট
সীমান্ত ভ্রমণের সাতটি দিন ও প্রাসঙ্গিক কিছু কথা ; পর্ব- ৩৪; স্বপন চক্রবর্তী
রোহিঙ্গা যুবক নুর বারেক আটক ,২০ লাখ টাকা উদ্ধার
ইসফাহান নেসফে জাহান

আর্কাইভ