মধ্যনগরে অভিযাত্রীর মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

Home Page » বিবিধ » মধ্যনগরে অভিযাত্রীর মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
শুক্রবার, ১২ এপ্রিল ২০১৯



অভিযাত্রীর মানববন্ধনবঙ্গ-নিউজঃসুনামগঞ্জের মধ্যনগরে সদর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমেন্দ্র চন্দ্র তালুকদার এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মধ্যনগরে একমাত্র সামাজিক সংগঠন ‘অভিযাত্রী’র উদ্যোগে  মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় ।

বৃহস্পতিবার ১১ই এপ্রিল দুপুর ২টার সময় মধ্যনগর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত কর্মসূচিতে অংশনেন অভিযাত্রী  সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ,বিভিন্ন বিদ্যালয়ের  শিক্ষকগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ অসংখ্য সামাজিক ব্যাক্তিত্ব ও ঐ বিদ্যালয়ের শিক্ষক,ছাত্র-ছাত্রীবৃন্দ।

মানববন্ধনে ৩১ শে মার্চ রবিবার  দিবাগত রাতে রমেন্দ্র চন্দ্র তালুকদারের  উপর বাড়ি যাওয়ার পথে সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে বক্তারা বক্তৃতায় বলেন -সন্ত্রাসী হাসছে, সুশীল সমাজ কাঁদছে, মধ্যনগর  শান্তি প্রিয় এলাকায় রক্ত বেড়িয়ে রঞ্জিত হবে সমাজ তা মানবেনা, ন্যায় বিচারের জন্য প্রয়োজনে নাগরিক আন্দোলন গড়ে তুলা হবে ও প্রতিবাদ সমাবেশ চলমান থাকবে। এজাহার ভুক্ত আসামি দপ্তরি শফিক কে গ্রেফতার দেখালেও আর কোন আসামিকে ধরতে পারছেনা কেন পুলিশ?  এনিয়ে জনমনে পশ্নের ঝড় উঠেছে। এসময় বক্তব্য রাখেন ‘অভিযাত্রী’ সামাজিক সংগঠনের সভাপতি মো:আতিকুর রহমান ফারুকী, সদর চেয়ারম্যান প্রবীর বিজয় তালুকদার দেবল, শিক্ষক সমিতির সভাপতি রজত কান্তি তালুকদার,পুজা উদযাপন পরিষদের সভাপতি দেবল কিরণ তালুকদার,সাধারন সম্পাদক বিদ্যুৎ কান্তি সরকার,  নির্মাল্য তালুকদার বাপ্পি, ‘অভিযাত্রী’ সংগঠনের সিনিয়র সভাপতি প্রাণ গোপাল চৌধুরী,সাধারন সম্পাদক  তৌফিক খন্দকার, সাংগঠনিক সম্পাদক শেখ ফরিদ, সঞ্চালনায় ছিলেন সংগঠনের সহ-সভাপতি রাইসূল ইসলাম তপু প্রমুখ।

বাংলাদেশ সময়: ৬:৩৩:০২   ৬৬৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

বিবিধ’র আরও খবর


ইসলামী ব্যাংকে পর্যবেক্ষক নিয়োগ, সরানো নিয়ে প্রশ্ন
১৮ দিনে রেমিট্যান্স এসেছে ১০৫ কোটি ৯৯ লাখ ডলার: বাংলাদেশ ব্যাংক
দেখা হবে কতো দিনে: রাধাবল্লভ রায়
মধ্যনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ কামালের জন্মদিন পালন
দেশের ১৫ জেলায় ঝড়বৃষ্টির আভাস
প্রকাশিত সংবাদের প্রতিবাদ
ড. ইউনূসের মামলা বাতিল আবেদন শুনানি ১১ আগস্ট
সীমান্ত ভ্রমণের সাতটি দিন ও প্রাসঙ্গিক কিছু কথা ; পর্ব- ৩৪; স্বপন চক্রবর্তী
রোহিঙ্গা যুবক নুর বারেক আটক ,২০ লাখ টাকা উদ্ধার
ইসফাহান নেসফে জাহান

আর্কাইভ