নিউইয়র্কে জামাত-বিএনপির মিথ্যা মামলায় গ্রেফতার ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম!

Home Page » জাতীয় » নিউইয়র্কে জামাত-বিএনপির মিথ্যা মামলায় গ্রেফতার ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম!
বৃহস্পতিবার, ৩১ জানুয়ারী ২০১৯



শেখ হাসিনার পাশে যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সহসভাপতি আমিনুল ইসলাম

স্পেশাল রিপোর্টার,বঙ্গ-নিউজঃবঙ্গবন্ধু এবং জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রশ্নে একজন আপোষহীন যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সহসভাপতি  আমিনুল ইসলাম এর  উপর নির্বাচন পরবর্তী আওয়ামিলীগের নিরঙ্কুশ বিজয়ে গত ১১ জানুয়ারি  জামাত-বিএনপির হামলার শিকার হন।
জামাত-বিএনপির মিথ্যা মামলায় নিউইর্য়কে স্থানীয় সময় (২৯ জানুয়ারি) সকাল আটটায়  নিজ বাসভবন হতে গ্রেফতার হন তিনি।

উল্লেখ্য,গত ১১ জানুয়ারি প্রতিহিংসা বশত নিউইয়র্কের জ্যামাইকার প্রিমিয়াম সুইটস নামক রেস্ট্রুরেন্টে জামাত-বিএনপি সমর্থতিত নেতা কর্মীরা বঙ্গবন্ধু শেখ মুজিব  ও জননেত্রী “ শেখ হাসিনা” কে উদ্দেশ্য করে কটুক্তি,গালিগালাজ করলে তখন আমিনুল ইসলাম ঐ অশ্লীল গালিগালাজের প্রতিবাদ জানালে জামাত-বিএনপির সমর্থিত নেতা-কর্মীরা আমিনুল ইসলামের উপর অর্তকিত হামলা চালায়।এতে তিনি শারীরিক ভাবে মারাত্মক জখম ও আঘাত প্রাপ্ত হন।

তাৎক্ষনিকভাবে এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় , যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সভাপতি ড. সিদ্দীকুর রহমান, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সামাদ সহ যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের তৃনমূল নেতৃবৃন্দ।

এই বিষয়ে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সামাদ আজাদ বলেন ,এই ঘটনা যারা ঘটিয়েছে তাদের প্রতি তীন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

নিউইয়র্ক স্ট্যাট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযাদ্ধা মনির হোসেন যৌথ বিবৃতিতে বলেন , এই ঘটনার জন্য পাকিস্তানি  জারজদের দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে।

এছাড়াও এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন,নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান চৌধুরী ও সহসভাপতি সাইকুল ইসলাম,যুক্তরাষ্ট্র আওয়ামী সেচ্ছাসেবকলীগের সিনিয়র সহসভাপতি ডি এম রনেল,যুক্তরাষ্ট্র আওয়ামী যুব লীগের আহবায়ক তারিক হায়দার চৌধুরী ও যুগ্ম আহবায়ক বাহার খন্দকার সবুজ।

এবং বৃহত্তর ওয়াশিংটন ছাত্রলীগের সভাপতি তালুকদার মোহাম্মদ শামছুজ্জোহা বলেন ,পাকিস্তানের প্রেত্নারা এরা ১৯৭১ সালে যেমন এই দেশের মানুষ ও বঙ্গবন্ধু শেখ মুজিবকে যেমন ভালোবাসেনি। ঠিক এখনো এরা বঙ্গবন্ধু  ও জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুবাক্য ও গালিগালাজ করে।এবং এই ঘটনার প্রতিবাদ করাতে যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সহসভাপতি আমিনুল ইসলামের ওপর জামাত বিএনপি সমর্থতিত নেতা কর্মীরা যে হামলা চালিয়েছে এবং তার ওপর যে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।আমরা এই ঘটনার তীব্র প্রতিবাদ জানাই।

বাংলাদেশ সময়: ৯:১০:০৩   ১৫৩২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ