উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় শীর্ষে শেখ মোহাম্মদ আলী হোসেন

Home Page » সারাদেশ » উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় শীর্ষে শেখ মোহাম্মদ আলী হোসেন
রবিবার, ২৭ জানুয়ারী ২০১৯



শেখ মোহাম্মদ আলী হোসেনোস্পেশাল প্রতিনিধি,বঙ্গ-নিউজঃ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে ফেব্রুয়ারী মাসে তফশিলনির্বাচন কমিশনের ঘোষনা অনুযায়ী আগামী মার্চে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচন। এই ঘোষণার সাথে সাথে নিজ নিজ এলাকার প্রার্থীরা ব্যস্ত হয়ে পড়েছেন প্রচার প্রচারণা নিয়ে। তারই ধারাবাহিকতা লক্ষ করা গেছে ধর্মপাশা  উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে। ধর্মপাশা  উপজেলায় আ,লীগের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহী একাধিক প্রার্থীরা। স্থানীয় নেতাকর্মীদের সাথে যোগাযোগ বাড়িয়েছেন এবং দলীয় মনোনয়নের জন্য আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতাদের সাথে যোগাযোগ রাখছেন।
এই উপজেলায় প্রচার প্রচারণায় অনেকটা এগিয়ে থাকায় আলোচনায় রয়েছেন ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী শেখ মোহাম্মদ আলী হোসেন। তার পক্ষে উপজেলার বিভিন্ন এলাকায় প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন কর্মী সমর্থকরা। উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে আলোচনায় বিভিন্ন জনের নাম আসলেও আলোচনার কেন্দ্র হিসেবে সবার শীর্ষে রয়েছে ক্লিন ইমেজখ্যাত তৃণমূলের পরীক্ষিত নেতা বঙ্গবন্ধু ফাউন্ডেশন মধ্যনগর থানা শাখার আহবায়ক, ও  বঙ্গবন্ধু পরিষদের মধ্যনগর থানা শাখার সাবেক সভাপতি ও বঙ্গবন্ধু পরিষদের  সুনামগঞ্জ জেলা শাখার সাবেক-যুগ্ন আহ্বায়ক ,শেখ মোহাম্মদ আলী হোসেন।ইতিমধ্যে তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নে গনসংযোগ করছেন। তিনি আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। আ’লীগের অন্যতম অঙ্গসংগঠন বঙ্গবন্ধু পরিষদের মধ্যনগর থানা শাখার সাবেক সভাপতি সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দ্বায়িত্ব পালন করেছেন দীর্ঘদিন। বর্তমানে তিনি বঙ্গবন্ধু ফাউন্ডেশন মধ্যনগর থানা শাখার আহবায়ক হিসেবে দক্ষতার সাথে দ্বায়িত্ব পালন করে আসছেন।এ ছাড়াও আওয়ামীলীগের দুঃসময়ে বিএনপি জামায়াতের বিভিন্ন প্রকার হামলা ও নিপীড়নের স্বীকার হয়েছেন বারবার। আওয়ামীলীগের রাজনীতিতে দীর্ঘদিনের পরীক্ষিত এ নেতাকেই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় তৃণমূলের নেতাকর্মী ও সাধারণ জনগণ।

শেখ মোহাম্মদ আলী হোসেন বলেন, আমি জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের আদর্শকে বিশ্বাস করি। আমাদের প্রধানমন্ত্রী যে উন্নয়ন কর্মকান্ড সারাদেশ ব্যাপী শুরু করেছেন তা বিশ্বে এখন মডেল হিসেবে পরিচিতি পাচ্ছে । বিশেষ করে ধর্মপাশা- জামালগঞ্জ-তাহিরপুর,মধ্যনগর)উন্নয়নের রুপকার  সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন সুনামগঞ্জ ১নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন ও প্রধানমন্ত্রীর ভবিষ্যত উন্নয়নের অগ্রযাত্রায় সামিল হতে ব্যাপক পরিকল্পনা হাতে নিয়েছেন।

সেই অগ্রযাত্রায় আমিও অংশীদার হতে চাই। আমি বিগত দিনে দলের জন্য নিবেদিত হয়ে কাজ করেছি। এখন দলের পাশাপাশি সাধারন মানুষের জন্য কিছু একটা করতে চাই। তিনি আরো বলেন, দলীয় নেতাকর্মী ও সমর্থকরা আমার পক্ষে প্রচার প্রচারণায় অংশ নিচ্ছে।
অনেক আগে থেকেই উপজেলা নির্বাচনে আসতে এলাকা হতে দলীয় নেতাকর্মীরা আহবান করে আসছে। সব কিছুর বিবেচনায় আমি উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। যদি দল আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি বিজয়ী হয়ে এলাকার উন্নয়ন ও জনগণের পাশে থেকে কাজ করে যাবো ইনশাআল্লাহ্….

বাংলাদেশ সময়: ২০:৩৫:০৫   ৬১৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সারাদেশ’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
জাতীয় শুদ্ধাচার পুরস্কারে ভূষিত ওসমানীনগরের অতিরিক্ত পুলিশ সুপার রফিক
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
রাস্তায় সমাবেশের অনুমতি দেয়া যাবে না বিএনপিকে : ডিএমপি কমিশনার
জানুয়ারি থেকে স্কুলে কোডিং, ডিজাইন ও অ্যানিমেশন শেখানো হবে :শিক্ষামন্ত্রী
দেশ বাঁচাতে নৌকায় ভোট দিন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা
১ মাস সময় বাড়ল আয়কর রিটার্ন দাখিলের
প্রকাশ হলো ৪৫তম বিসিএসের বিজ্ঞপ্তি , পদসংখ্যা ২৩০৯
সোহরাওয়ার্দীতে যে ২৬ শর্তে বিএনপিকে সমাবেশের অনুমতি প্রদান

আর্কাইভ