পারিবারিক কারণেই নতুন মন্ত্রীদের শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারিনি: ইনু

Home Page » প্রথমপাতা » পারিবারিক কারণেই নতুন মন্ত্রীদের শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারিনি: ইনু
সোমবার, ১৪ জানুয়ারী ২০১৯



ফাইল ছবি

বঙ্গ-নিউজ: কোন রাজনৈতিক কারণ নয় বরং পারিবারিক কারণেই নতুন মন্ত্রীদের শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি বলে মন্তব্য করেছেন সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

কেন নতুন মন্ত্রীসভার শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না এমন প্রশ্নের জবাবে সম্প্রতি এক বেসরকারি টেলিভিশনের আজকের বাংলাদেশ অনুষ্ঠানে নিজের না থাকার ব্যাখ্যা এভাবেই করেন ইনু।

তিনি জানান, তার না থাকা কোন রাজনৈতিক ইস্যু বা মন খারাপের কারণে নয়। তার পারিবারিক সমস্যার কারণে তিনি শপথ গ্রহণ অনুষ্ঠানে যেতে পারেননি।

তিনি বলেন, ‘আমি সেদিন ভোরে আমার নিজের ভায়রা ভাই, ছোট ভায়রা ভাই এই অ্যাডভোকেট সাহেব উনি হঠাৎ হৃদযন্ত্রে অসুস্থতা হন যে, তাকে নিয়ে হুলস্থূল হাসপাতালে আর পরিশেষে উনি মারা যান। তো তাকে নিয়ে পুরো পারিবারিক ব্যাপারটা নিয়ে পারিবারিক একটা সমস্যা এবং সবকিছু নিষ্পত্তি করে যখন যাওয়ার মতো অবস্থা হয়েছে তখন যানজট অতিক্রম করে আর বঙ্গভবন পর্যন্ত পৌঁছাতে পারিনি।’

তিনি বলেন, ‘আমার যাওয়ার খুব ইচ্ছা ছিল। আমার মতো আরও মোহাম্মদ নাসিম সাবও যেতে পারেন নি এবং বেশ কয়েকজন যেতে পারেনি।’

এসময় আরও সমসাময়িক কিছু বিষয়ে আলোচনা করেন তিনি।

প্রসঙ্গত, নতুন মন্ত্রিসভায় স্থান পাননি আগের মন্ত্রিসভার ৩৬ জন সদস্য। আওয়ামী লীগের যে সিনিয়র নেতারা এবার মন্ত্রিসভায় ডাক পাননি, তাদের অনেককেই দেখা গিয়েছিলো শপথ গ্রহণ অনুষ্ঠানে।

সামনের দিকের কাতারেই বসেছিলেন সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ, আমির হোসেন আমু, মতিয়া চৌধুরী। ছিলেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। প্রতিমন্ত্রীদের মধ্যে বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মীর্জা আজম, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক, মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এবং পানিসম্পদ প্রতিমন্ত্রী মোহাম্মদ নজরুল ইসলাম।

তবে সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, সাবেক পরিবেশ ও বন মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, সাবেক পানিসম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু, সাবেক নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান, সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এবং সাবেক ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াকে শপথ অনুষ্ঠানে দেখা যায়নি।

বাংলাদেশ সময়: ১১:৫৮:৫২   ৩৬৯ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ