মুক্তিযুদ্ধের দেশে স্বাধীনতার অপশক্তির চূড়ান্ত পরাজয় হবে: ওবায়দুল কাদের

Home Page » প্রথমপাতা » মুক্তিযুদ্ধের দেশে স্বাধীনতার অপশক্তির চূড়ান্ত পরাজয় হবে: ওবায়দুল কাদের
রবিবার, ২৩ ডিসেম্বর ২০১৮



ছবি:ইন্টারনেট থেকে

বঙ্গ-নিউজ: বিএনপি এলোমেলো দল। তারা নির্বাচনের আগেই হেরে গেছে। মুক্তিযুদ্ধের দেশে স্বাধীনতার অপশক্তির চূড়ান্ত পরাজয় হবে বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

আজ রবিবার (২৩ ডিসেম্বর) নোয়াখালী-২ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলমের সভাপতিত্বে সেনবাগ সরকারি পাইলট বিদ্যালয় মাঠের নির্বাচনী পথসভায় এসব কথা বলেন তিনি।

এসময় মন্ত্রী বলেন, নির্বাচনে জয়লাভ করলে কে হবে তাদের নেতা তা তারা বলতে পারছেন না। আর আমরা নির্বাচনে জয়লাভ করলে আমাদের নেতা হবেন শেখ হাসিনা। সুতরাং নেতা বিহীন দল কোনো ভাবেই জয়লাভ করবে না।

মন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ জয়ের আগে জিততে চায়। নিজেরা-নিজেদের প্রতিপক্ষ হলে জয় সম্ভব নয়। আওয়ামী লীগ নিজেরা-নিজেদের প্রতিপক্ষ না হলে জয় সম্ভব।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি আগুন-সন্ত্রাসের দল। তাদের কাজ মানুষকে পুড়িয়ে মারা। তারা ক্ষমতায় আসলে আবার হাওয়া ভবন হবে। দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন হবে। বিএনপির তিনটি গুণ হলো- সন্ত্রাস, দুর্নীতি ও খুন।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আরো বলেন, বিএনপির শাসন আমলে দেশের কোনো উন্নয়ন হয়নি, মানুষ শান্তিতে থাকতে পারেনি। আওয়ামী লীগের গত দশ বছরের শাসন আমলে দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। তিনি সরকারের গত দশ বছরের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে আবারো নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আহ্বান জানান। তিনি সভায় প্রধানমন্ত্রীর পক্ষে দুইটি নির্বাচনী ওয়াদা করেন।

তিনি বলেন, আওয়ামী লীগ আবারো ক্ষমতায় এলে প্রত্যেক ঘরে ঘরে গ্যাস সংযোগ এবং প্রত্যেক পরিবারের একজনকে চাকরির ব্যবস্থা করবেন।

তিনি ড. কামাল হোসেন ও মির্জা ফখরুল ইসলামকে উদ্দেশ্য করে বলেন, তারা বেসামাল হয়ে গেছেন। তাই তারা যে কোন সময় দুর্ঘটনা ঘটাতে পারেন।

নোয়াখালী-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী মোরশেদ আলম বলেন, সবাই ঐক্যবদ্ধ হলে এই আসনটি আমি প্রধানমন্ত্রীকে উপহার দিতে পারব। আগামী ৩০ তারিখ সবাই নৌকায় ভোট দিন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের আওয়ামী লীগ প্রার্থী এইচ এম ইব্রাহিম এমপি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্যা পাটোয়ারী, নোয়াখালী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন ও আওয়ামী লীগ নেত্রী এডভোকেট নাজমা কাওসার প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন- সেনবাগ পৌরসভার মেয়র আবু জাফর টিপু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক, সাবেক জেলা শিল্প ও বাণিজ্য সম্পাদক জাহাঙ্গীর আলম মানিক, সাবেক উপজেলা সভাপতি এম জলিলুর রহমান ও সাবেক সাধারণ সম্পাদক বাহার উল্ল্যাহ বাহার প্রমুখ।

এর আগে তিনি সেনবাগ ও সোনাইমুড়িতে আওয়ামী লীগ আয়োজিত দুটি নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২০:১৫:৩৩   ২৯৭ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ