উত্তরায় এক বিশাল নির্বাচনী পথসভা

Home Page » আজকের সকল পত্রিকা » উত্তরায় এক বিশাল নির্বাচনী পথসভা
রবিবার, ২৩ ডিসেম্বর ২০১৮



সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সফল ১-নং যুগ্ম সাধারণ সম্পাদক, প্রভাবশালী ছাত্র নেতা, ছাত্র রাজনীতির বলিষ্ঠ কণ্ঠস্বর, উত্তরার অতি পরিচিত মুখ, ত্যাগী ছাত্র নেতা, শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালযের মেধাবী শিক্ষার্থী,  স্লোগান মাস্টার, প্রদীপ কুমার গুহ এর একক উদ্দোগে শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এর ব্যানারে, উত্তরায় এক বিশাল নির্বাচনী পথসভা ও গ্রাফিতি উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ১নং ওয়ার্ডের জননন্দিত কাউন্সিলর ও ঢাকা মহানগর আওয়ামীলীগের অন্যতম প্রভাবশালী সদস্য আফছার উদ্দিন খান,  উত্তরা থানা ছাত্রলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক, উত্তরা পশ্চিম থানা ছাত্রলীগের সাবেক সফল প্রতিষ্ঠাতা সভাপতি, উত্তরার ছাত্র জনতার নয়ন মনি ও বর্তমানে যুবরত্ন খ্যাত, অহেদুজ্জামান খান রুমন, উত্তরা পশ্চিম থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি রুমা আজাদ, ১ নং ওয়ার্ড যুবলীগের এর ক্রিয়া সম্পাদক মশিউর রহমান সাগর ও যুগ্মসাধারন সম্পাদক জিয়াউল হক অপু, ঢাকা রয়েল ক্লাব এর সভাপতি শেখ সোহেল, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ফয়সাল মাহমুদ সয়েল, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক আবু শামীম, সোহানূর রহমান সোহান, অন্তু কর্মকার, উত্তরা পশ্চিম থানা ছাত্রলীগের ১-নং যুগ্ম সাধারণ সম্পাদক নাহিদ মৃধা, সাংগঠনিক সম্পাদক সিজার হাসান প্রান্ত সহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতা কর্মী বৃন্দ।

আলোচক ও বক্তা বৃন্দ প্রত্যেকেই নিজ নিজ ভাষায় নৌকার পক্ষে ভোট ও সমর্থন চেয়েছেন সেইসাথে প্রদীপ কুমার গুহ এর এমন একটি মহতী উদ্যোগ ও সৃজনশীল শিল্পকর্ম ভূয়সী প্রশংসা করেন। ইতিহাস ঐতিহ্য বুকে ধারণকরে এমন একটি বিলুপ্তপ্রায় শিল্পকর্ম প্রদর্শনের জন্য বক্তারা যেমন একাধিক বার ধন্যবাদ জানিয়েছেন, তেমনি ছিল মুহুর্মুহ করতালি।

প্রধান অতিথির বক্তব্যে আফছার উদ্দিন খান, সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের কথা আলোচনা করেন ও উন্নয়নের এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে জয়যুক্ত করার উদ্দত আহ্বান জানান। বক্তব্যের এক পর্যায়ে,  এই শিল্পকর্মের শিল্পী, শান্ত-মারিয়াম  বিশ্ববিদ্যালয়ের, গ্রাফিক ডিজাইন ও মাল্টিমিডিয়া বিভাগের ১৫ তম ব্যাচ এর মেধাবী শিক্ষার্থী সায়েম সাইফ কে মঞ্চে ডেকে নিয়ে বলেন; অসাধারণ সুন্দর এই শিল্পকর্ম দেখে আমি মুগ্ধ, আমার দলের পক্ষ থেকে, সাহারা অপার পক্ষ থেকে ও আমার পক্ষ থেকে তোমাকে জানাই আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন। সেই সাথে আবারো ধন্যবাদ জানাই প্রদীপ কে এতো সুন্দর একটা উদ্যোগের জন্য ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকে এত সুন্দর ভাবে গুছিয়ে ও সংগঠিত করে রাখার জন্য।

উল্লেখ যে, উত্তরাস্থ ১১নং চৌরাস্তা সংলগ্ন জমজম টাওয়ার এর দক্ষিণ পশে, ৮ ফিট উচ্চতা ও ৮৫ ফিট চওড়া জায়গায় ধারাবাহিক ভাবে, জাতির জনক বঙ্গবন্ধু  শেখ মজিবুর রহমান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সজীব ওয়াজেদ জয়, এডঃ সাহারা খাতুন, আফছার উদ্দিন খান, অহেদুজ্জামান খান রুমন, এই সবার প্রতিচ্ছবি অঙ্কন করা হয় ও প্রত্যেক ছবির পশে পশে রয়েছে সংগৃহিত ও স্বরচিত পঙ্কপ্তি এবং নৌকার পক্ষে ভোট চেয়ে স্লোগান।

বাংলাদেশ সময়: ৫:৩৫:১৯   ৮৭২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আজকের সকল পত্রিকা’র আরও খবর


নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করলেন হাজী মোহাম্মদ হারিজ খান
সেরে উঠলেন ক্যানসার রোগীরা
আশুলিয়ায় খুশবু রেস্তোরাঁ উদ্বোধন
ধর্মপাশায় ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে শিক্ষকদের কর্মসূচী
রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন
সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা ও কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি পণ্য সরবরাহ
সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা ও কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি পণ্য সরবরাহ
বিশ্বব্যাপী প্রবাসীদের প্রতি দায়িত্ব পালনে কূটনীতিকদের আন্তরিক হতে হবে: শেখ হাসিনা
শেখ রাসেলের ৫৮ তম জন্ম বার্ষিকী ও জাতীয় ইদুর নিধন
শেখ রাসেলের ৫৮ তম জন্ম বার্ষিকী ও জাতীয় ইদুর নিধন

আর্কাইভ