মুকেশ আম্বানির কন্যা ঈশা আম্বানির বিয়েতে অতিথীদের জন্য ২০০ বিমান ভাড়া !!

Home Page » এক্সক্লুসিভ » মুকেশ আম্বানির কন্যা ঈশা আম্বানির বিয়েতে অতিথীদের জন্য ২০০ বিমান ভাড়া !!
শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮



ছবি সংগৃহীত

স্বপন চক্রবর্তী,বঙ্গ-নিউজ:  সপ্তাহব্যাপী চলছে অনুষ্ঠান। এমন মহা আয়োজন ইতিপূর্বে দেখেনি মানুষ। ভারতের শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানির কন্যা ঈশা আম্বানির বিয়ে নিয়ে চলছে রাজকীয় আয়োজন। বুধবার (১২ ডিসেম্বর) ঈশা আম্বানি গাঁটছড়া বেঁধেছেন দেশটির আরেক ধনকুবের আনন্দ পিরামলের সঙ্গে।

স্বাভাবিক অবস্থায় উদয়পুর বিমানবন্দরে দিনে ২০টি বিমান ওঠানামা করে। আম্বানি কন্যার বিয়ের আয়োজনে বিমান ওঠানামার পরিমাণ বেড়েছে প্রায় ১০ গুণ। বিভিন্ন দেশ ও ভারতের বিভিন্ন প্রদেশ থেকে উদয়পুরে নেয়ার জন্য ২০০ বিমান ভাড়া করেছিল মুকেশ।

বিমানবন্দরে পার্ক করে রাখা শত শত বিমানের ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। বহু মানুষ ওই ছবি টুইটারে শেয়ার করে কমেন্টে আম্বানির সমালোচনা করেছে।

বুধবার দক্ষিণ মুম্বাইয়ের কেম্পস কর্নার থেকে মূল অনুষ্ঠানে আসেন বরযাত্রীরা। বিপুল সমারোহে সেখান থেকে আম্বানির বাড়ির উদ্দেশে যাত্রা শুরু হয়। আম্বানি পরিবার অতিথিদের জন্য আয়োজন করেছিল রাজকীয় নৈশভোজের। এক নৈশভোজেই খরচ হয়েছে ৭২৩ কোটি রুপি।

এছাড়া অনুষ্ঠানে সাবেক মার্কিন ফার্স্ট লেডি, পপকন্যা বিয়ন্স ও বলিউড তারকারা অংশ নিয়েছেন।

সমালোচকরা বলছেন, ভারতে যেখানে লাখ লাখ কৃষক তিন বেলা খাবার পায় না, সেখানে মুকেশ আম্বানির এই বিলাসী আয়োজন অর্থের অপচয়। কেউ কেউ বলছেন, বিয়ন্সকে এনে বলিউড তারকাদের ছোট করা হয়েছে।

জানা যায়, ভারতের অন্যতম ধনকুবেরের কন্যার বিয়েতে গাইতে সম্মানী হিসেবে বিয়ন্সে নিয়েছেন ২১ থেকে ২৮ কোটি রুপি। বিয়ন্সে সাধারণত ৩০ থেকে ৪০ লাখ ডলার সম্মানী নিয়ে থাকেন। উৎসবের অন্যতম উদ্যোক্তা পল টলেট মার্কিন জনপ্রিয় শিল্পীদের সম্মানী প্রসঙ্গে বলেছেন, বিয়ন্সে আর কেনড্রিক ল্যামারের মতো শিল্পীরা ৩০ থেকে ৪০ লাখ ডলার সম্মানী নেন।

বিয়ন্সে মার্কিন সংগীত অঙ্গনের সব থেকে বেশি আয় করা নারী শিল্পী। ২০১৭ সালে নারী শিল্পীদের মধ্যে তাঁর আয় ছিল সর্বাধিক, যা ১০ কোটি ৫০ লাখ ডলারেরও বেশি।

সম্প্রতি ব্লুমবার্গের এক প্রতিবেদন থেকে জানা যায়, ভারতীয় শিল্পপতি মুকেশ আম্বানি তাঁর মেয়ের বিয়েতে ভারতীয় ও আন্তর্জাতিক তারকাদের পেছনেই খরচ করে ফেলেছেন ১০ কোটি ডলার।

বাংলাদেশ সময়: ১৯:৪৫:৩০   ৪৫৫ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

এক্সক্লুসিভ’র আরও খবর


এস এস সি পাশের হার কমছে বেড়েছে জিপিএ-৫
শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি!
শক্তিশালী প্রসেসরে নতুন স্মার্টফোন বাজারে আনছে মটোরোলা
ভারত ৩৬টি স্যাটেলাইট স্থাপন করল একসঙ্গে !!
স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস, পরে কথিত স্বামীকে কুপিয়ে হত্যা
সড়ক দুর্ঘটনায় নিহতদের স্মরণে পদযাত্রা
রাশিয়ার নৌবাহিনীতে যুক্ত হয়েছে বিশ্বের দীর্ঘতম সাবমেরিন!
টিকিট দুর্নীতির প্রতিবাদে রনি, সহজ ডটকমকে ২ লাখ টাকা জরিমানা
ট্রাকচাপায় মেয়েসহ তারা তিনজন নিহত; রাস্তায় গর্ভস্থ শিশু ভুমিষ্ঠ
রোহিঙ্গা যুবক নুর বারেক আটক ,২০ লাখ টাকা উদ্ধার

আর্কাইভ