নির্বাচনে আইন শৃঙ্খলা নিয়ে উৎকণ্ঠার কথা জানিয়েছেন জাহাঙ্গীর কবির নানক

Home Page » এক্সক্লুসিভ » নির্বাচনে আইন শৃঙ্খলা নিয়ে উৎকণ্ঠার কথা জানিয়েছেন জাহাঙ্গীর কবির নানক
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮



ছবি সংগৃহীত

বঙ্গ-নিউজ: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আইন শৃঙ্খলা নিয়ে উদ্বেগ ও উৎকণ্ঠার কথা জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

সোমবার (১০ ডিসেম্বর ) ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে তিনি এ কথা জানান।

নানক বলেন, হঠাৎ দেশের বিভিন্ন স্থানে জামায়াত-শিবিরের নেতা কর্মীরা অস্ত্র ও বোমাসহ আইনশৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার হচ্ছে। আমরা আশঙ্কায় আছি। এই অপশক্তি নির্বাচন বানচালের জন্য আইন শৃঙ্খলার অবনতি ঘটাতে পারে।

তিনি আরও বলেন, মহাজোটের মধ্যে আসন বিন্যাস নিয়ে কোন অসন্তুষ্টি নেই। আমরা ৩০ ডিসেম্বর নিশ্চিত বিজয়ের পথে। কোন অপশক্তি আমাদের পরাজিত করতে পারবে না।

বিদ্রোহী প্রার্থী নিয়ে নানক বলেন, আওয়ামী লীগে কোন বিদ্রোহী প্রার্থী নেই। যারা আছে তারা মনোনয়ন বঞ্চিত। ইতোমধ্যে তারা প্রায় সকলে প্রত্যাহার করে নিয়েছে। যারা প্রত্যাহার করবে না তাদের আজীবনের জন্য বহিষ্কার করা হবে। আওয়ামী লীগে কোন বিদ্রোহী নেই। বিদ্রোহী হলো তারা যারা দলের প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে অংশগ্রহণ করবে। ৩০ ডিসেম্বর নির্বাচনে আওয়ামী লীগের কোন বিদ্রোহী থাকবে না।

তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। স্বাধীনাতা ও সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে আমাদের বিজয়ী হতে হবে। কামাল হোসেনদের মত রাজনৈতিক বর্ণ চোরাদের মুখোশ উন্মোচিত হবে। যারা দেশর অসাম্প্রদায়িক শক্তির পক্ষে মাঠে নেমেছে।

এ সময় তিনি বলেন, বুধবার (১২ ডিসেম্বর) সকালে শেখ হাসিনা সড়ক পথে গোপালগঞ্জের টুঙ্গীপাড়া যাবেন। সেখানে বাবার সমাধিতে শ্রদ্ধা জানানোর পর নির্বাচনী প্রচারণা শুরু করবেন। বুধবার সকালে নিজ এলাকায় একটি জনসভা করবেন আওয়ামী লীগ সভাপতি। এরপর দুপুরে কোটালীপাড়ায় আরেকটি জনসভায় অংশ নেবেন।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও বিএম মোজাম্মেল হক, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, উপ দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়াসহ কয়েকজন শীর্ষস্থানীয় নেতা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭:৫৯:০৩   ৪৬৬ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

এক্সক্লুসিভ’র আরও খবর


এস এস সি পাশের হার কমছে বেড়েছে জিপিএ-৫
শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি!
শক্তিশালী প্রসেসরে নতুন স্মার্টফোন বাজারে আনছে মটোরোলা
ভারত ৩৬টি স্যাটেলাইট স্থাপন করল একসঙ্গে !!
স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস, পরে কথিত স্বামীকে কুপিয়ে হত্যা
সড়ক দুর্ঘটনায় নিহতদের স্মরণে পদযাত্রা
রাশিয়ার নৌবাহিনীতে যুক্ত হয়েছে বিশ্বের দীর্ঘতম সাবমেরিন!
টিকিট দুর্নীতির প্রতিবাদে রনি, সহজ ডটকমকে ২ লাখ টাকা জরিমানা
ট্রাকচাপায় মেয়েসহ তারা তিনজন নিহত; রাস্তায় গর্ভস্থ শিশু ভুমিষ্ঠ
রোহিঙ্গা যুবক নুর বারেক আটক ,২০ লাখ টাকা উদ্ধার

আর্কাইভ