জিয়াউর রহমান ও তার গুনধর পুত্র বহুবার আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার নীল নকশা করেছে

Home Page » জাতীয় » জিয়াউর রহমান ও তার গুনধর পুত্র বহুবার আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার নীল নকশা করেছে
মঙ্গলবার, ৪ ডিসেম্বর ২০১৮



ফাইল ছবি

বঙ্গ-নিউজ:  পাপ বাপকে ছাড়ে না। যার ফল ভোগ করছে বিএনপি। আমরা কেন বিএনপিকে নিশ্চিহ্ন করতে যাবো? বরং বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও তার গুনধর পুত্র আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার নীল নকশা ইতিপূর্বে বহুবার করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে বিএনপির বিরুদ্ধে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন কারর পাল্টা অভিযোগ করেন ওবায়দুল কাদের।

বিএনপিকে নিশ্চিহ্ন করা প্রসঙ্গে কাদের বলেন, জিয়াউর রহমান ৫ম সংশোধনীর মাধ্যমে বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচার না করে দায়মুক্তি অধ্যাদেশ দিয়েছিলেন এবং দুর্ভাগ্যজনক বিষয় হলো যারা হত্যাকান্ড ঘটিয়ে ছিল তাদের পুনর্বাসন করেছে জিয়া। আওয়ামী লীগ বিরোধী পক্ষকে নিশ্চহ্ন করার রাজনীতি করে না এবং ভবিষ্যতেও করবে না। বরং বিএনপি বার বার আওয়ামী লীগকে নিশ্চহ্ন করতে সচেষ্ট থাকে।

আ’লীগ নির্বাচন থেকে সরে যাবে আ স ম রবের, এমন বক্তব্যের প্রেক্ষিতে কাদের বলেন, কী বলবো বলার কিছু নাই, আমরা সরে দাড়ালে তারা বিজয়ী হবে এমনটা ভাবার সুযোগ আছে? জাতীয় পার্টিতো নির্বাচন করবে। তবে রব সাহেবের এমন বক্তব্য হাস্যরসের বিশ্ব রেকর্ড। সামনে আরও অনেক রেকর্ডময় বক্তব্য দিবেন মাথাবিহীন জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা।

ড. কামালকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, কামাল সাহেব ঐক্যফ্রন্ট নেতা অথচ তিনি নির্বাচন করছেন না । তাদের ফেস কে? বিজয়ী হলে প্রধানমন্ত্রী হবেন কে, জাতিকে জানিয়েছেন। লন্ডন প্রবাসী দুর্নীতিবাজ তারক রহমান কামাল হোসেনকে পুতুল নাচ নাচাছেন । সেই নাচে কামাল হোসেন এখন নাচছেন।

জাতীয় পার্টির মহাসচিবকে প্রত্যাহার করা নিয়ে তিনি বলেন, এটা জাতীয় পার্টির অভ্যন্তরীন বিষয়। যতটুকু শুনেছি পার্টির চেয়ারম্যানের নির্দেশে তাকে প্রত্যাহার করা হয়েছে। আমদের অন্যতম শরীক জাতীয় পার্টি, তাই এবিষয়ে আর কোন মন্তব্য করে বিব্রত অবস্থায় পড়তে চাই না।

নির্বাচন কমিশন সৎ মায়ের আচরন করছে রিজভীর করা অভিযোগ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, নির্বাচন কমিশন যদি ইনশিয়োর করতো বিএনপিকে ক্ষমতায় বসানোর তবে প্রকৃত মায়ের মত আচরন হতো তাই। ক্ষমতায় বসানোর মালিক জনগন। অথচ জনগণ তাদের সাথে নেই। সে জন্য নয়া পল্টনে বসে গুজব ও সন্ত্রাস ছড়াচ্ছে প্রতিনিয়ত। সারা দিন কাজ নেই আবাসিক এই বিএনপি প্রতিনিধির।

তিনি মহাজোটের প্রার্থী চুড়ান্ত বিষয়ে বলেন, আমদের শরিকদের মাঝে কোন প্রকার অবিশ্বাস বা টানা পোড়ন নেই। আমরা দু-একদিনের মাঝেই মহাজোটের চূড়ান্ত তালিকা দিয়ে দিব। যতটুকু সমস্যা আছে তা মিটিয়ে নেয়ার জন্যে ইতিপূর্বে কমিটি গঠন করা হয়েছে তারা দলের মনোনয়নবঞ্চিত নেতাদের নিয়ে কাজ শুরু করেছেন। আওয়ামী লীগ সুসংগঠিত দল যা পূর্বেও দেখিয়েছে ভবিষ্যতেও দেখতে পাবেন, বিদ্রোহী কোন প্রার্থী আওয়ামী লীগে না থাকার আশাবাদ পুনব্যক্ত করেন।

এবারের নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জ, এখান থেকে পিছু হটার কোন সুযোগ নেই। দলের অভ্যন্তরীন কোন কোন্দল নেই দাবি করে তিনি বলেন, পাবনায় আওয়ামী লীগের দুই গ্রুপের সহিংসতায় হত্যা কান্ড ঘটেছে এমন ঘটনাকে নাকচ করে তিনি বলেন, যা বলা হচ্ছে তা সাইবার ক্রাইম। সামাজিক ঘটনায় এমন ঘটনা হতে পারে অথচ বলা হচ্ছে আওয়মী লীগের দুগ্রুপের বলে চালানো হচ্ছে। ইতিপূর্বে নরসিংদিতে দুই গ্রামবাসীর মাঝে হত্যাকান্ডের ঘটনাকে আওয়মী লীগের অভ্যন্তরীন ঘটনা বলে চালিয়ে দিয়েছেন। এটা ঠিক নয়, এক কথায় যদি বলি এটা সাইবার ক্রাইম।

আমরা বিজয়ের পথে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাই ঐক্যফ্রন্ট নেতারা গুজব আর মিথ্যা কথা প্রতিনিয়ত ছড়াচ্ছে বলে জানান।

এসময় উপস্থিত ছিলেন যুগ্নসাধারণ সম্পাদক ডাঃ দিপু মনি, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, মেসবাহ উদ্দিন সিরাজ, এস.এম. কামাল, আফজাল খান, আব্দুস সবুর।

বাংলাদেশ সময়: ১৮:৪২:১৮   ৪৭৪ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ