বিএনপি অরাজকতা ও নৈরাজ্য সৃষ্টি করে নির্বাচিত শেখ হাসিনাকে উৎখাত করতে চায়:কাদের

Home Page » জাতীয় » বিএনপি অরাজকতা ও নৈরাজ্য সৃষ্টি করে নির্বাচিত শেখ হাসিনাকে উৎখাত করতে চায়:কাদের
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮



ফাইল ছবি

বঙ্গ-নিউজ:  বিএনপি দেশে নির্বাচন চায় না। অরাজকতা ও নৈরাজ্য সৃষ্টি করে নির্বাচিত শেখ হাসিনা সরকারকে উৎখাত করতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার (১৪ নভেম্বর) রাজধানীর নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের পর বিকালে আওয়ামী লীগের ধানমণ্ডির কার্যালয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপির নেতা মির্জা আব্বাসের নেতৃত্বে বিনা উস্কানিতে পূর্ব পরিকল্পনা অনুযায়ী নির্বাচনকে বানচাল করার জন্য এই হামলা করা হয়েছে। তবে পুলিশ পাল্টা আক্রমণ না করায় তাদেরকে ধন্যবাদ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখন আইন প্রয়োগকারী সংস্থা এখন নিবার্চন কমিশনের অধীনে দেখা যাক তারা কী ব‍্যবস্থা নেয়।

এ হামলায় প্রমাণ করে ২০০১ এবং ২০১৪ সালের মতো আবারো তারা দেশের মধ্যে জ্বালাও পোড়াও শুরু করতে চায় বিএনপি। এমন পরিস্থিতি সৃষ্টি করতে চাইলে জনগণকে সঙ্গে নিয়ে তাদেরকে জবাবে দেয়া হবে।

এই নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোনো বার্তা দিয়েছেন কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রধানমন্ত্রী বলেছেন মনোনয়ন যে কেউ চাইতে পারে, কাকে মনোনয়ন দিবেন সে টা নির্ধারণ করবেন দলের সভাপতি। তবে একটি বিষয় পরিষ্কার যে দল থেকে যাকে মনোনয়ন দেয়া হবে তাকে সবার সমর্থন দিতে হবে। তার বিরোধীতা করলে চিরস্থায়ী ভাবে বহিষ্কার করা হবে। এই নির্বাচন প্রাধান্য দেয়া হবে তরুণ ও নারীদের কে।

কাদের বলেন, আমি পরিস্কার ভাবে একটা কথা বলতে চাই, নির্বাচন হবে, যতই নিবার্চন বানচাল করার চেষ্টা করুন, যতই নাশকতা করুন, যতই ষড়যন্ত্র করুক নিবার্চন হবে। এই নির্বাচন জনগণের অনেক প্রত্যাশীশিত নির্বাচন। বিএনপি নির্বাচন পেছানোর দাবি করেছিলেন কিন্তু সেই দাবি পূরণ না হওয়ায় নিবার্চন বানচাল করার জন্য আজ এই ঘটনা ঘটিয়েছে বিএনপি।

তারা আজ আবারও প্রমাণ করলো বিএনপি একটি ষড়যন্ত্র কারী, সন্ত্রাসী দল। তারা নিবার্চন চায় না। নির্বাচন বানচাল করার জন্য এই নাশকতা শুরু করেছে। তাঁরা মানুষের কাছে কী বলে ভোট চাইবে ,তাদের কোনো উন্নয়ন কর্মকাণ্ড নাই। তারা দেশের জনগণের কাছে থেকে বিচ্ছিন্ন।

বাংলাদেশের রাজনীতিকে দুইটা ভাগ করছে বিএনপি উল্লেখ করে বলেন, বাংলাদেশের রাজনীতি আজ দুইটা ভাগে বিভক্ত একটা হল , স্বাধীনতার স্বপক্ষের শক্তি উপর টি হল পাকিস্তানের সঙ্গে যুক্ত হয়ে স্বাধীনতার বিপক্ষে অপশক্তি। সেই অপশক্তি সন্ত্রাসী, নাশকতার, ষড়যন্ত্র কারী দল ,তারা দেশের মানুষের চাই না।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিল আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, দিপু মনি, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, প্রমূখ।

বাংলাদেশ সময়: ১৮:১১:২১   ৩৬২ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ