সুনামগঞ্জ-১ আসনের তৃণমূল ড. রফিকুল ইসলাম তালুকদারকে চায়

Home Page » সারাদেশ » সুনামগঞ্জ-১ আসনের তৃণমূল ড. রফিকুল ইসলাম তালুকদারকে চায়
রবিবার, ২৮ অক্টোবর ২০১৮



ক্লিন ইমেজের মনোনয়ন প্রত্যাশী ড.রফিকুল ইসলাম তালুকদারস্টাফ রিপোর্টার,বঙ্গ-নিউজঃধর্মপাশা,মধ্যনগর,তাহিরপুর,জামালগঞ্জসহ চারটি থানা  নিয়ে সুনামগঞ্জ-১ আসন। আওয়ামী লীগ ও বিএনপির একাধিক প্রার্থী এ আসনে মনোনয়ন পেতে দৌড়ঝাঁপ শুরু করেছেন। আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান, এবারও এ আসনে তাদের প্রার্থীর বিজয় হবে।অন্যদিকে বিএনপির নেতাকর্মীরা বলেন, দল থেকে সঠিক প্রার্থী নির্বাচন করলে এ আসনে বিএনপির বিজয় নিশ্চিত। আয়তনের দিক থেকে জেলার সবচেয়ে বড় এ আসনে আওয়ামী লীগের ৭ জন আর বিএনপির ৫ জন প্রার্থী প্রচারণায় রয়েছে। আওয়ামী লীগ থেকে যারা প্রার্থী হতে চান তারা হলেন, বর্তমান সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, ড.রফিকুল ইসলাম তালুকদার, সাবেক সাংসদ সৈয়দ রফিকুুল হক সুহেল,সিলেট জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অ্যাড. রণজিত সরকার, অবসরপ্রাপ্ত যুগ্ম সচিব বিনয় ভূষণ তালুকদার ভানু, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাচনা বাজার ইউপি চেয়ারম্যান রেজাউল করিম শামীম, কেন্দ্রীয় কৃষকলীগ নেত্রী ও জামালগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শামীমা শাহরিয়ার।

বিএনপি থেকে সম্ভাব্য প্রার্থীরা হলেন, সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি নজির হোসেন, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ডা. রফিকুল ইসলাম চৌধুরী, জেলা বিএনপির বর্তমান সহ-সভাপতি ও তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনিসুল হক, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল ও ধর্মপাশা উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান আবদুল মোতালিব খান প্রমুখ।
তবে দলমত নির্বিশেষে এই আসনের তৃণমূলে সাধারন মানুষ একজন উচ্চশিক্ষিত ও ক্লিন ইমেজের বলিষ্ঠ  নেতৃত্ব চাইছে। সাধারন মানুষেরা জানান,আমাদের সুনামগঞ্জ-১ আসনে সকল দলের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে উচ্চশিক্ষিত ও ক্লিন ইমেজের প্রার্থী হচ্ছেন জেলা বঙ্গবন্ধু  পরিষদের আহবায়ক, রাজনৈতিক বিশ্লেষক ও বিশ্ববিদ্যালয় শিক্ষক ড.রফিকুল ইসলাম তালুকদার।
তৃণমূল জনগণ তাদের মতামত  পেশ করে বলেন,যদি ড.রফিকুল ইসলাম তালুকদার নৌকার মনোনয়ন নিয়ে আসতে পারেন তাহলে দলমত নির্বিশেষে আমরা তাঁকে ভোট দিয়ে বিজয়ী করব।

বাংলাদেশ সময়: ১৮:৪১:৩০   ৭০৩ বার পঠিত   #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সারাদেশ’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
জাতীয় শুদ্ধাচার পুরস্কারে ভূষিত ওসমানীনগরের অতিরিক্ত পুলিশ সুপার রফিক
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
রাস্তায় সমাবেশের অনুমতি দেয়া যাবে না বিএনপিকে : ডিএমপি কমিশনার
জানুয়ারি থেকে স্কুলে কোডিং, ডিজাইন ও অ্যানিমেশন শেখানো হবে :শিক্ষামন্ত্রী
দেশ বাঁচাতে নৌকায় ভোট দিন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা
১ মাস সময় বাড়ল আয়কর রিটার্ন দাখিলের
প্রকাশ হলো ৪৫তম বিসিএসের বিজ্ঞপ্তি , পদসংখ্যা ২৩০৯
সোহরাওয়ার্দীতে যে ২৬ শর্তে বিএনপিকে সমাবেশের অনুমতি প্রদান

আর্কাইভ